বিশ্বকাপের আগে ভারত সফরে যাবে অস্ট্রেলিয়া

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ভারত সফরে বিশ্ব চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। এই সফরে রোহিত শর্মার দলের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি খেলবে অ্যারন ফিঞ্চের অস্ট্রেলিয়া। এমন সংবাদ প্রকাশ করেছে জনপ্রিয় অস্ট্রেলিয়ান গণমাধ্যম ফক্স স্পোর্টস।

চলতি বছরের অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে ঘরের মাঠে বেশ কয়েকটি দলের সঙ্গে সাদা বলের সিরিজে অংশ নেবে বিশ্বচ্যাম্পিয়নরা।

জিম্বাবুয়ে, নিউজিল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ এবং ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে খেললেও আগামী সেপ্টেম্বরে ভারত সফরে যাবে অস্ট্রেলিয়া। জুন-জুলাইতে শ্রীলঙ্কার বিপক্ষে দুটি টেস্ট খেলার পর টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত লাল বলে আর কোনো ম্যাচ নেই অজিদের।

ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) একটি সূত্র ফক্স স্পোর্টসকে বলেছে, ‘টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ঘরের মাঠে অস্ট্রেলিয়া বেশ কয়েকটি সিরিজ খেলবে। সাদা বলের ম্যাচগুলো হবে জিম্বাবুয়ে, নিউজিল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ এবং ইংল্যান্ডের বিপক্ষে। সেপ্টেম্বরে ভারতে গিয়ে তারা তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে।’

আগস্ট-সেপ্টেম্বরে জিম্বাবুয়ে এবং নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে খেলার কথা রয়েছে অ্যারন ফিঞ্চবাহিনীর। এরপর ভারত সফরে তিনটি টি-টোয়েন্টি খেলে আবারও দেশে ফিরবে তারা। ঘরের মাঠে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর ঠিক আগমুহূর্তে ওয়েস্ট ইন্ডিজ এবং ইংল্যান্ডের বিপক্ষে ছয়টি টি-টোয়েন্টি খেলবে তারা।

 

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...