ইমরানের চরিত্রহননে কোম্পানি ভাড়া করেছে শরীফ পরিবার

বর্তমান পাক্ প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের পরিবার বিরুদ্ধে চরিত্রহননের অভিযোগ উঠেছে। পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই চেয়ারম্যান ইমরান খান অভিযোগ করেছেন, শাহবাজের পরিবার তাঁর চরিত্রহননের জন্য কয়েকটি প্রতিষ্ঠান ভাড়া করেছে। তাঁর চরিত্রে সেই প্রতিষ্ঠানগুলো কালিমালেপনের ‘উপাদান’ তৈরি করছে বলে দাবি করেছেন তিনি। খবর ডনের।

গতকাল (৪ এপ্রিল) স্থানীয় টেলিভিশন চ্যানেল হাম নিউজে অভিনেতা শান শহিদকে দেওয়া এক সাক্ষাৎকারে এসব অভিযোগ তোলেন ইমরান খান। এছাড়া, প্রতিপক্ষের তৈরি ‘ডীপফেইক’ ভিডিওর বিষয়ে সমর্থকদের সতর্ক থাকারও অনুরোধ জানান তিনি।

রাজনীতিতে বিপণন প্রতিষ্ঠানের ব্যবহার ও পঞ্চম প্রজন্মের যুদ্ধ প্রসঙ্গে প্রশ্ন করা হয়েছিল ইমরান খানের কাছে। জবাবে তিনি দাবি করেন, তার চরিত্রহননে এ ধরনের প্রতিষ্ঠান ভাড়া করেছে শরিফ পরিবার।

 

ইমরান খান বলেন, আমাকে মাফিয়াদের মুখোমুখি হতে হয়েছে, যার মধ্যে সবচেয়ে বড় হলো শরিফ মাফিয়া… তারা সবসময় ব্যক্তিগত পর্যায়ে আক্রমণ করে। কারণ ৩৫ বছর ধরে এরা দুর্নীতিতে লিপ্ত। যখনই কেউ যখন দুর্নীতির দিকে আঙুল তোলে, তারা সেই ব্যক্তির চরিত্রের ওপর আক্রমণ করে।

 

এক ঘণ্টার ওই সাক্ষাৎকারে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী অভিযোগ করেন, ঈদের পরপরই তার চরিত্রহননের জন্য পূর্ণপ্রস্তুতি নিয়ে ফেলেছে শরিফ পরিবার। তার কথায়, এখন যেহেতু ঈদ শেষ, আপনারা দেখতে পাবেন, তারা আমার চরিত্রহননের জন্য পুরোপুরি প্রস্তুত। তারা এমন প্রতিষ্ঠান ভাড়া করেছে, যারা এর উপাদান তৈরি করছে।

 

পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রীর দাবি, আগামী মে মাসের শেষ নাগাদ ইসলামাবাদ অভিমুখে লংমার্চের ঘোষণা দিয়েছে পিটিআই। এ জন্যই জনগণের চোখে তাকে খাটো করা এবং তার চরিত্রহনন করতে চায় শরিফ পরিবার। তবে তারা এটি অনেক আগে থেকেই করে আসছে। এটি নতুন কিছু নয় বলে দাবি করেছেন ইমরান খান।

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...