শ্বাসরুদ্ধকর ম্যাচে হায়দরাবাদকে হারালো গুজরাট

শ্বাসরুদ্ধকর ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে ৫ উইকেটে হারিয়েছে গুজরাট টাইটান্স। এই ম্যাচে বল হাতে পারফর্ম না করতে পারলেও ব্যাট হাতে ১১ বলে ৩১ রানের ক্যামিও খেলে গুজরাটকে জয়ের বন্দরে পৌঁছে দিয়েছেন রশিদ খান। ২১ বলে ৪০ রানের ঝড়ো ইনিংস খেলে তাকে দারুণ সঙ্গ দিয়েছেন রাহুল তেওয়াতিয়া।

হায়দরাবাদের ১৯৬ রানের বিশাল লক্ষ্য পাড়ি দিতে শেষ দুই ওভারে প্রয়োজন ছিল ৩৫ রান। থাঙ্গারাসু নাটারাজনের করা ১৯তম ওভারে এক চার ও এক ছক্কায় ১৩ রান নিয়ে জয়ের পথ অনেকটাই সুগম করেছিলেন তেওয়াতিয়া। শেষ ওভারে তেওয়াতিয়ার এক ছক্কা আর রশিদের তিন ছক্কায় শেষ বলে জয় তুলে নিয়েছে গুজরাট।

বড় লক্ষ্যে খেলতে নেমে গুজরাটের ওপেনার ঋদ্ধিমান সাহা একপ্রান্ত আগলে রেখে ৩৮ বলে ৬৮ রানের ইনিংস খেলেন। আরেক ওপেনার শুভমান গিলের ব্যাট থেকে এসেছে ২২ রান। এরপর হার্দিক পান্ডিয়া (১০) ও ডেভিড মিলার (১৭) বড় রান করতে ব্যর্থ হলেও তেওয়াতিয়া-রশিদরা ঠিকই দলকে লক্ষ্যে পৌঁছে দিয়েছেন। হায়দরাবাদের হয়ে উমরান মালিক একাই নিয়েছেন ৫ উইকেট। আর কোনো বোলারই উইকেটের দেখা পাননি। বাকি চার বোলারের প্রত্যেকেই ৮ এর উপরে গড়ে রান দিয়েছেন।

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে ওপেনার অভিষেক শর্মার ৪২ বলে ৬৫। মিডল অর্ডারে এইডেন মার্করামের ৪০ বলে ৫৬ রান আর শেষ দিকে শশাঙ্ক সিংয়ের ৬ বলে ঝড়ো ২৫ রানে ৬ উইকেট হারিয়ে ১৯৫ রানের পুঁজি পায় হায়দরাবাদ। গুজরাটের হয়ে তিনটি উইকেট নেন মোহাম্মদ শামি। একটি করে উইকেট পেয়েছেন ইয়াশ দয়াল ও আলজারি জোসেফ। এই জয়ের ফলে সর্বোচ্চ ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষ স্থান ধরে রেখেছে হার্দিকের গুজরাট। বড় কোনো অঘটন না ঘটলে তাদের প্লে অফে যাওয়া সময়ের ব্যাপার মাত্র।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...