প্রথম টেস্টে শরিফুলকে নিয়ে আশাবাদী নান্নু

শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের প্রথম টেস্টের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৬ সদস্যের এই দলে রাখা হয়েছে শরিফুল ইসলামকে। প্রথম টেস্টে এই বাঁহাতি পেসারকে খেলানো নিয়ে আশাবাদী মিনহাজুল আবেদিন নান্নু।

কয়েক দিন আগেই জানা গিয়েছিলে শারীরিক অসুস্থতার কারণে শরিফুলের অস্ত্রোপাচার করতে হবে। একারণে শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন সিরিজে তার খেলা নিয়ে শঙ্কা ছিল। সেই শঙ্কা এখনও পুরোপুরি কাটেনি। তারপরও শর্তসাপেক্ষে তাকে দলে রেখেছেন নির্বাচকরা।

নান্নু বলেন, ‘আমাদের কিছু চোটের সমস্যা আছে। যেহেতু শরিফুল পুরোপুরি ফিট না। ফিজিওর রিপোর্ট অনুযায়ী আশা করছি যে, প্রথম টেস্ট থেকে শরিফুলকে আমরা পেয়ে যেতে পারি।’

এদিকে চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) খেলছেন শরিফুল। তরুণ এই পেসারের ক্রিকেটীয় কোনো চোট আপাতত নেই। তাই ডিপিএলে ম্যাচ খেলতে পারছেন। তবে তিনি শারীরিক সমস্যায় ভুগছেন।

এর আগে সর্বশেষ দক্ষিণ আফ্রিকা সফরে ওয়ানডে সিরিজের খেলেছিলেন শরীফুল। তিন ম্যাচের সেই ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচেই খেলেছিলেন তিনি। তবে গোড়ালির চোটের কারণে খেলতে পারেননি টেস্ট সিরিজে। ইতোমধ্যেই সেই চোট থেকে সেরে ওঠেছেন এই পেসার। তবে এখনও তিনি শারীরিক সমস্যায় ভুগছেন। তাই পুরোপুরি সুস্থ্য হতে তাকে শীঘ্রই অস্ত্রোপাচার করতে হচ্ছে। আর তাই চলতি মাসের ২৫ বা ২৬ তারিখ সিঙ্গাপুরে যাওয়ার কথা রয়েছে তার।

অর্থসূচক/এএইচআর

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.