মুস্তাফিজদের দুর্দান্ত বোলিংয়ে হেসেখেলে জিতল দিল্লি

দুর্দান্ত বোলিংয়ে পাঞ্জাব কিংসকে মাত্র ১১৫ রানে আটকে দিয়েছিল দিল্লি ক্যাপিটালসের বোলাররা। সহজ লক্ষ্য তাড়ায় ডেভিড ওয়ার্নার ও পৃথ্বী শ’র দারুণ ব্যাটিংয়ে মাত্র এক উইকেট হারিয়ে জয় পায় দিল্লি। ৯ উইকেটের জয়ে পয়েন্ট টেবিলের ছয়ে উঠে এসেছে দলটি।

মুম্বাইয়ের ব্র্যাব্রোন স্টেডিয়ামে জয়ের জন্য মাত্র ১১৬ রান তাড়া করতে নেমে দলকে দারুণ শুরু এনে দেন ওয়ার্নার এবং পৃথ্বী। শুরু থেকেই আক্রমণাত্বক ব্যাটিং করতে থাকেন তারা দুজন। মাত্র ৩.৩ ওভারে দলীয় পঞ্চাশ পূরণ করে দিল্লি।

পাওয়ার প্লে শেষে দিল্লির সংগ্রহ দাঁড়ায় বিনা উইকেটে ৮১ রান। পাওয়ার প্লের পরের ওভারেই অবশ্য উইকেট হারায় দিল্লি। রাহুল চাহারের বলে ন্যাথান এলিসকে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন ২০ বলে ৪১ রান করা পৃথ্বী। তাতে ভাঙে পৃথ্বীর সঙ্গে ওয়ার্নারের ৮৩ রানের উদ্বোধনী জুটি। দলীয় একশ পেরোতেই হাফ সেঞ্চুরি তুলে নেন ওয়ার্নার। ২৬ বলে হাফ সেঞ্চুরি করা ওয়ার্নার শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন ৩০ বলে ৬০ রানের ইনিংস খেলে।

ইনিংসটি খেলতে ১০টি চার এবং একটি ছক্কা মেরেছেন ওয়ার্নার। তিনে নামা সরফরাজ খান অপরাজিত ছিলেন ১৩ বলে ১২ রান করে। তাতে ৫৭ বল বাকি থাকতেই ৯ উইকেটের জয় পায় দিল্লি।

এর আগে মাত্র ১১৫ রানে অল আউট হয় পাঞ্জাব। দলটির হয়ে সর্বোচ্চ ৩২ রান করেছেন জিতেষ শর্মা। এ ছাড়া মায়াঙ্ক আগারওয়াল ২৪ রান করেছেন। দিল্লির হয়ে দুটি করে উইকেট পেয়েছেন শার্দুল ঠাকুর, অক্ষর প্যাটেল, ললিত যাদব এবং কুলদীপ যাদব। বাংলাদেশের মুস্তাফিজুর রহমান ২৮ রানে নিয়েছেন একটি উইকেট।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.