সড়ক দুর্ঘটনার শিকার সাকিবদের সাবেক কোচ

বাংলাদেশ সিরিজ শেষ হওয়ার পর বাড়ি ফিরে যাচ্ছিলেন বাংলাদেশের সাবেক ও দক্ষিণ আফ্রিকার বর্তমান বোলিং কোচ চার্ল ল্যাঙ্গাভেল্ট। বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন তিনি। ল্যাঙ্গাভেল্টের সঙ্গে ছিলেন দক্ষিণ আফ্রিকার নিরাপত্তা ব্যবস্থাপক জুনায়েদ ওয়াদেও।

জানা গেছে, বড় রকমের দুর্ঘটনা থেকে বেঁচে গেছেন তারা। দুজন কোনো চোটও পাননি।

পোর্ট এলিজাবেথ টেস্ট চলাকালেই করোনা আক্রান্ত হন ল্যাঙ্গাভেল্ট। সিরিজ শেষে নিজ বাড়িতে আইসোলেশনে থাকার সিদ্ধান্ত নেন তিনি। এই দুজন সড়ক দুর্ঘটনার কবলে পড়ার পর একটি বিবৃতি দেয় ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএসএ)।

বিবৃতিতে বলা হয়, ‘তাদের শরীরে কোভিডের মৃদু উপসর্গ ছিল। দুজনেই তাই গাড়িতে করে বাড়ি ফিরে কোয়ারেন্টিন করার সিদ্ধান্ত নেন। দুর্ভাগ্যবশত বাড়ি ফেরার পথে গন্তব্যে পৌঁছানোর কিছু আগে তারা দুর্ঘটনার কবলে পড়েছেন। দুজনই নিরাপদ এবং সুস্থ রয়েছেন। নিজেদের পরিবারের সঙ্গেই আছেন।’

কোভিড পজিটিভ হওয়ার কারণে পোর্ট এলিজাবেথ টেস্টের চতুর্থ দিন দলের সাথে থাকতে পারেননি ল্যাঙ্গাভেল্ট। একই টেস্টের চতুর্থ দিন শুরুর আগে করোনা আক্রান্ত হন প্রোটিয়া ওপেনার সারেল আরভি ও অলরাউন্ডার উইয়ান মুল্ডার। এই দুজন ম্যাচ থেকেই ছিটকে যান। বাংলাদেশের প্রধান কোচ ডমিঙ্গোও করোনা আক্রান্ত হয়েছেন। এরপর থেকে নিজ বাড়িতে আইসোলেশন আছেন ডমিঙ্গো। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পোর্ট এলিজাবেথ টেস্টটি ৩৩২ রানে হারে বাংলাদেশ। এই হারে ২-০ ব্যবধানে হোয়াইটওয়াশও হয় টাইগাররা।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.