পদত্যাগ করছেন রমিজ, নতুন চেয়ারম্যান হচ্ছেন নাজাম শেঠি!

ক্ষমতার পালাবদলে অনেক কিছুরই তো পরিবর্তন হয়। তেমনি পাকিস্তানের জাতীয় পরিষদে অনাস্থা ভোটে ইমরান খান ভোটে হেরে যাওয়ায় পাকিস্তান ক্রিকেট বোর্ডে (পিসিবি) বড়সড় পরিবর্তন হতে যাচ্ছে।

গুঞ্জন চলছে, খুব শিগগিরই রমিজ রাজা পিসিবি চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করতে যাচ্ছেন। রমিজ পদত্যাগ করলে পিসিবি চেয়ারম্যান হওয়ার সম্ভাবনা রয়েছে নাজাম শেঠির। কারণ ইমরানের বিরোধী দলীয় নেতা এবং সম্ভাব্য প্রধানমন্ত্রী শাবাজ শরিফের সঙ্গে শেঠির খুবই ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে।

পিসিবিতে ফিরতে শেঠি খুবই আগ্রহী এবং এরই মধ্যে তিনি তোড়জোড় শুরু করে দিয়েছেন। শেঠি এর আগেও অনেকবার পিসিবি প্রধান হওয়ার জন্য লড়াই করেছেন। ২০১৩ সালে চৌধুরী মুহাম্মদ জাকা আশরাফের সঙ্গে আইনি লড়াই করতে হয়েছিল শেঠির।

২০১৪ সালে পিসিবির চেয়ারম্যান হয়েছিলেন শাহরিয়ার খান। তখন প্রধান নির্বাহীর দায়িত্বে ছিলেন শেঠি। বলতে গেলে শাহরিয়ার খান চেয়ারম্যান হলেও সে সময় শেঠিই সব কলকাঠি নেড়েছেন বলে গুঞ্জন রয়েছে।

২০১৭ সালের আগস্টে শেঠি পিসিবির চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তবে এক বছর পর ২০১৮ সালে ইমরান খান প্রধানমন্ত্রী হলে শেঠি পদত্যাগ করেছিলেন। তখন পিসিবি প্রধান হয়েছিলেন এহসান মানি।

পিসিবি প্রধান নির্বাচিত হলে শেঠি অনেক অসমাপ্ত কাজ সমাপ্ত করবেন। পাকিস্তান সুপার লিগ (পিএসএল) আরও বড় পরিসরে আয়োজনের পরিকল্পনা শেঠির রয়েছে। শুধু শেঠিই নন পিসিবিতে পা রাখতে পারেন তার অনেক আত্মীয়ও।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.