ইংল্যান্ড সফরে কাউন্টি দলের বিপক্ষে খেলবে ভারত

আগামী জুন-জুলাইতে ইংল্যান্ড সফরে যাবে ভারত। এই সফরে একটি টেস্ট, তিনটি টি-টোয়েন্টি ও তিনটি ওয়ানডে খেলবে দুই দল। টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে কাউন্টি দল ডার্বিশায়ার ও নর্দাম্পটনশায়ারের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত।

পৃথক দুটি বিবৃতিতে এমনটা নিশ্চিত করেছে ডার্বিশায়ার ও নর্দাম্পটনশায়ার কাউন্টি ক্লাব। ৭ জুলাই শুরু হবে দুই দলের টি-টোয়েন্টি সিরিজ। এর আগে পহেলা জুলাই ডার্বিশায়ার ও ৩ জুলাই নর্দাম্পটনশায়ারের বিপক্ষে খেলবে ভারত।

ডার্বিশায়ার তাদের বিবৃতিতে বলেছে, ‘পহেলা জুলাই ডার্বিশায়ারের দ্যা ইঙ্কোরা কাউন্টি গ্রাউন্ডে খেলতে আসবে ভারত। ডার্বিশায়ারের বিপক্ষে বিশ্বের এক নম্বর টি-টোয়েন্টি দল আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নেবে।’

নর্দাম্পটনশায়ার লিখেছে, ‘এই গ্রীষ্মে ওয়ান্টেজ রোডে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার জন্য ভারতকে স্বাগত জানাচ্ছে নর্দাম্পটনশায়ার।’

১-৫ জুলাই বার্মিংহামে একই সময়ে মাঠে নামবে ভারতের টেস্ট দল। গত বছর করোনার কারণে বাতিল হওয়া ইংল্যান্ড-ভারতের মধ্যকার পঞ্চম টেস্টটি অনুষ্ঠিত হবে তখন। সিরিজটিতে ইতোমধ্যেই ২-১ ব্যবধানে এগিয়ে আছে ভারত। দুই দলের ওয়ানডে সিরিজটি শুরু হবে ১২ জুলাই। সিরিজ শেষে আয়ারল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে ২৬ ও ২৮ জুলাই।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.