আশরাফুলের হাফসেঞ্চুরির পরও ব্রাদার্সের বড় হার

মোহাম্মদ আশরাফুলের হাফ সেঞ্চুরির পরও মাত্র ১৫৮ রানে গুটিয়ে গেছে ব্রাদার্স ইউনিয়ন। আর ছোট লক্ষ্য তাড়ায় ৮ উইকেটের বড় জয় পেয়েছে শেখ জামাল ধানমিন্ডি ক্লাব। যেখানে ৮১ রানের দারুণ এক ইনিংস খেলেছেন সাইফ হাসান।

১৫৯ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে উড়ন্ত সূচনা পায় শেখ জামাল। তাদের ১১১ রানের উদ্বোধনী জুটিতে জয়ের দ্বারপ্রান্তে পৌঁছে যায় দল। যেখানে ৮৫ বলে ৮১ রানের দারুণ ইনিংস খেলেছেন সাইফ। আরেক ওপেনার সৈকত আলীর ব্যাট থেকে এসেছে ৭১ বলে ৩৮ রান। দুই ওপেনারের বিদায়ের পর ইমরুল কায়েসের অপরাজিত ২৪ আর জহুরুল ইসলামের অপরাজিত ১১ রানে ৩৩ ওভারেই জয়ের বন্দরে পৌঁছে যায় দল। ব্রদার্সের হয়ে ২৪ রানে ২ উইকেট শিকার করেছেন রায়হান উদ্দিন।

এর আগে ইউল্যাব ক্রিকেট মাঠে টস হেরে ব্যাটিং করে ব্রাদার্স। শুরুতেই ব্যাক্তিগত ১ রান করে সাজঘরে ফিরে যান ওপেনার সাদিকুর রহমান। আর তিন নম্বরে খেলতে নামা মাইশুকুর রহমানও ফিরেছেন ১ রান করে। এরপর আশরাফুল এক প্রান্ত আগলে রেখে ব্যাটিং করেছেন। কিন্তু অপর প্রান্তের ব্যাটাররা ছিলেন আসা-যাওয়ার মধ্যে। শামসুল ইসলাম অনিক-রায়হান উদ্দিনরা ভালো শুরু পেলেও ইনিংস বড় করতে পারেননি।

শেষ পর্যন্ত ৪৪ ওভার ১ বলে ১৫৮ রানে অলআউট হয়েছে ব্রাদার্স। যেখানে দুর্দান্ত বোলিং করেছেন পারভেজ রসুল। এই ডানহাতি পেসার ১০ ওভারে ৯ রানের বিনিময়ে শিকার করেছেন ৩ উইকেট। যেখানে ৫ ওভারই মেইডেন পেয়েছেন তিনি।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.