তাসকিনকে আইপিএল খেলার অনুমতি দেয়নি বিসিবি

এবারের আইপিএল থেকে ছিটকে গেছেন মার্ক উড। বেশ কয়েকদিন ধরে তার বিকল্প খুঁজছিল লক্ষ্ণৌ সুপার জায়ান্টস। এবার বিকল্প খুঁজে পেয়েছে নতুন এই ফ্র্যাঞ্চাইজিটি। বাংলাদেশি পেসার তাসকিন আহমেদের সঙ্গে ইতোমধ্যেই যোগাযোগ করেছে তারা। যদিও তাসকিনকে আইপিএলের জন্য অনুমতি দেয়নি বিসিবি।

এই ব্যাপারে মিডিয়াকে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। গত সপ্তাহে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টে ডান হাতের কনুইয়ে চোট পান ইংলিশ পেসার উড। পরীক্ষা করার পরে চিকিৎসকরা জানিয়েছেন, বেশ কয়েক সপ্তাহ বল করতে পারবেন না তিনি।

ফলে ওয়েস্ট ইন্ডিজ সফরের পাশাপাশি এবারের আইপিএল খেলার আশা ধূলিসাৎ হয়ে যায় উডের। মেগা নিলাম থেকে সাড়ে সাত কোটি রুপিতে দলে নেওয়া এই পেসারের বদলি খুঁজে নিতে শুরু করে ফ্র্যাঞ্চাইজিটির কর্মকর্তারা। এরপর তাসকিনের সঙ্গে যোগাযোগ করেছে তারা।

জানা গেছে, লক্ষ্ণৌর উপদেষ্টা গৌতম গম্ভীর আইপিএল খেলার ব্যাপারে তাসকিনের বাসায় যোগাযোগ করেছেন। তাসকিন পুরো মৌসুম দলটির হয়ে খেলতে পারবেন কিনা সেই ব্যাপারে নাকি জানতেও চেয়েছেন গম্ভীর।

গতকাল দক্ষিণ আফ্রিকার ওয়ান্ডারার্সে দ্বিতীয় ওয়ানডের পরপর ঢাকা থেকে ফোনে খবরটা জেনেছেন তাসকিন। ২১ মার্চের মধ্যেই অবশ্য তাসকিনকে নিজ সিদ্ধান্ত জানাতে হতো। এর মাঝেই জালালের সংবাদ সম্মেলনে জানা গেল, তাসকিন আইপিএলে যাচ্ছেন না।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...