আগামী নির্বাচনেও আওয়ামী লীগ সরকার গঠন করবে: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, জনগণ জননেত্রী শেখ হাসিনার সাথে আছে, আওয়ামী লীগের সাথে আছে। আগামী নির্বাচনেও বিপুল ভোটে জয়লাভ করে আওয়ামী লীগ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করবে।

রোববার (২০ মার্চ) পঞ্চগড় সার্কিট হাউসে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

ড. হাছান মাহমুদ বলেন,আওয়ামী লীগ সরকার গঠন করার কয়েক মাস পর থেকেই আন্দোলনে নামে এবং তখন থেকেই বলে আসছে এই সরকারের দিন ঘনিয়ে এসেছে। তারা যতই বলে আসছে, জনগণ আমাদের পক্ষ হচ্ছে। তাদের এই হুমকির মধ্যেই, কয়েক দিন আগে রুহুল কবির রিজভী সাহেবও বলেছে যে,সরকারের বিদায় ঘন্টা বেজে গেছে। তারাতো নয়া পল্টনের অফিসে বসে বসে প্রতিদিন আমাদের বিদায় ঘন্টা বাজাচ্ছেন। কিন্তু সেই ঘন্টায়, তাদের ঘন্টা বাজানোতে জনগণ সাড়া দেয় না।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, মির্জা ফকরুল ইসলাম আলমগীর সাহেব গতকাল প্রেসক্লাবে গিয়ে বিএনপি ঘরনার সাংবাদিকদের সামনে অনেক কথা বলেছেন। বাংলাদেশে সংবাদপত্র কিংবা গণমাধ্যম যে ধরনের স্বাধীনতা ভোগ করছে সেটি পৃথিবীর অনেক উন্নয়নশীল দেশের জন্য উদাহরণ। যেভাবে মাননীয় প্রধানমন্ত্রী সংবাদপত্র এবং গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিত করেছেন এবং গত তের বছরে যেভাবে গণমাধ্যমের বিকাশ ঘটেছে। একই সাথে গণমাধ্যম যেভাবে স্বাধীনতা ভোগ করেছে অনেক উন্নয়ন শীল দেশ তো বটেই অনেক উন্নত দেশেও এই স্বাধীনতা নাই।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.