তিতুমীর কলেজে হাল্ট প্রাইজ বিজয়ী ‘ইন্সপ্রেরিটি’

মামুনূর রহমান হৃদয়, তিতুমীর কলেজ থেকে: তরুণদের স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্য রাজধানীর সরকারি তিতুমীর কলেজে অনুষ্ঠিত হলো বার্ষিক প্রতিযোগিতা ‘হাল্ট প্রাইজ’। চারটি দলের অংশগ্রহণে বিজয়ী হয়েছে ‘ইন্সপ্রেরিটি’।

বৃহস্পতিবার (১০ তারিখ) তিতুমীর কলেজ অডিটোরিয়ামে হাল্ট প্রাইজের চূড়ান্ত ধাপ অনুষ্ঠিত হয়। হাল্ট প্রাইজে প্রথম রানার্স আপ হয়েছে ‘বন্ড’ ও দ্বিতীয় রানার্স আপ হয়েছে ‘দ্যা টারদিগ্রেড’।

‘হাল্ট প্রাইজ’ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিতুমীর কলেজের অধ্যক্ষ অধ্যাপক তালাত সুলতানা, বিশেষ অতিথি হিসেবে উপাধ্যক্ষ অধ্যাপক মো: মহিউদ্দিন উপস্থিত ছিলেন। এ ছাড়াও দর্শন বিভাগের অধ্যাপক মালেকা আক্তার চৌধুরী, অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বিচারক হিসেবে উপস্থিত ছিলেন তিতুমীর কলেজ ফিন্যান্স ও ব্যাঙ্কিং বিভাগের অধ্যাপক মোঃ সালাহ উদ্দিন, প্রদীপ্ত কুমার সাহা (সিইও, এনইআরডিআইযেড) ও মো: আলতামিস নাবিল (সভাপতি, জেসিআই ঢাকা ওয়েস্ট)।

তিতুমীর কলেজের অধ্যক্ষ অধ্যাপক তালাত সুলতানা বলেন, ‘হাল্ট প্রাইজ সম্পর্কে যতটুকু জেনেছি খুবই ভালো লেগেছে। আমাদের কলেজে এমন একটি অনুষ্ঠানের আয়োজন করার জন্য সকলকে ধন্যবাদ জানাই।’

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.