প্রেমের সম্পর্ক: কিশোর-কিশোরীর ‘আত্মহত্যা’

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় বিষপানে কিশোর-কিশোরী ‘আত্মহত্যা’ করেছে। শনিবার (২৬ ফেব্রুয়ারি) রাতে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের কাশিমনগর গ্রামে এ ঘটনা ঘটে।

একজনের বয়স ১৬ বছর এবং আরেকজনের ১২ বছর। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই-বোন। তাদের বাড়ি ইউনিয়নের কাশিমনগর ও কলস ভাঙা গ্রামে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন আগে ওই কিশোরের বাবা মারা যাওয়ায় মায়ের সঙ্গে নানার বাড়ি কাশিমনগরে থাকতো। তার মায়ের দ্বিতীয় বিয়ে হলে মামার বাড়িতে থাকা শুরু করে। এক পর্যায়ে মামাতো বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এদিকে ওই কিশোরীর বাবার সঙ্গে মায়ের দীর্ঘদিন আগে বিচ্ছেদ ঘটে। তারপর থেকে সে সৎ মায়ের কাছেই ছিল।

পুলিশ জানায়, শনিবার কিশোরের মা দ্বিতীয় স্বামীর বাড়িতে এবং কিশোরীর মা বাবার বাড়িতে ছিলেন। এ সময় তাদের মধ্যে কোনও একটা বিষয়ে মনোমালিন্য হয়। সেজন্য তারা কীটনাশক জাতীয় কিছু খেয়ে ফেলে। তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পথে কিশোরীর মৃত্যু হয়। পরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে দাউদকান্দিতে কিশোর মারা যায়।

দুর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান মোকাররম হোসেন ওপেল বলেন, বিষয়টি আমি জেনেছি। স্থানীয় মেম্বারকে এ বিষয়ে খোঁজ-খবর নিতে বলেছি।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল জানান, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অপমৃত্যু বলা হলেও ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালে পাঠানো হবে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.