আমি কেন দলে নেই, জানতে পারলে ভালো হতো: মোসাদ্দেক

আফগানিস্তানের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে জায়গা হয়নি মোসাদ্দেক হোসেন সৈকতের। এই সিরিজের স্কোয়াডে জায়গা না পাওয়ায় হতাশ হয়েছেন তিনি।

সর্বশেষ বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ওয়ানডে সংস্করণে দারুণ পারফর্ম করেছিলেন মোসাদ্দেক। তাই তার নিজের প্রতি আত্মবিশ্বাস ছিল যে, তিনি আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে দলে সুযোগ পাবেন। তবে তা হয়নি। এর ফলে এক ভিডিও বার্তায় নির্বাচকদের ওপর ক্ষোভ ঝেড়েছেন তিনি।

মোসাদ্দেক বলেন, ‘শেষ যে বিসিএলের ওয়ানডে টুর্নামেন্টটা হয়ছে সেটার পারফরম্যান্স দেখে যদি আপনি দল নির্বাচন করেন তাহলে আমার নামটা অবশ্যই থাকার কথা ছিল। তো আমি জানি না আসলে কেন নাই, যদি আমি জানতে পারতাম তাহলে আমার জন্য ভালো হতো।’

আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের এই ওয়ানডে সিরিজে মোসাদ্দেকের জায়গা না হলেও বেশ কয়েকজন তরুণ ক্রিকেটার সুযোগ পেয়েছেন। প্রথমবারের মতো জায়গা পেয়েছেন মাহমুদুল হাসান জয়, এবাদত হোসেন এবং নাসুম আহমেদ। এ ছাড়া দলে রয়েছেন ইয়াসির আলী রাব্বি।

দলে জায়গা পেতে কেমন পারফর্ম করতে হবে সেটাও জানতে চেয়েছেন মোসাদ্দেক। তিনি বলেন, ‘সুযোগ না পাওয়াটা আসলেই অনেক বেশি হতাশার। কারণ আমি আশা করেছিলাম হয়তোবা ওয়ানডে সিরিজে এবার আফগানিস্তানের সাথে আমাকে রাখা হবে।’

আসন্ন সিরিজে ৩টি ওয়ানডে ২টি টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ ও আফগানিস্তান। চট্টগ্রামে ওয়ানডে তিনটি হবে ২৩, ২৫ ও ২৭ ফেব্রুয়ারি। ২টি টি-টোয়েন্টির ভেন্যু ঢাকা, ম্যাচগুলো হবে ৩ ও ৫ মার্চ।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.