সর্বাধুনিক প্রযুক্তির রেফ্রিজারেটর নিয়ে এলো সিঙ্গার

বাংলাদেশি ক্রেতাদের চাহিদা ও ব্যবহারবিধির কথা বিবেচনা করে শীর্ষস্থানীয় কনজ্যুমার ও হোম অ্যাপ্লায়েন্স সামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘সিঙ্গার বাংলাদেশ’ দেশের বাজারে নতুন সিরিজের রেফ্রিজারেটর নিয়ে এসেছে।

এ সিরিজের রেফ্রিজারেটরগুলো দীর্ঘসময় ধরে ফলমূল ও শাক-সবজি সতেজ রাখার পাশাপাশি ভিটামিনও অটুট রাখবে।

আজ (০৯ ফেব্রুয়ারি) রাজধানীতে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে নতুন সিরিজের এ রেফ্রিজারেটরগুলো উন্মোচন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সিঙ্গার বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এমএইচএম ফাইরোজ উপস্থিত ছিলেন।

এছাড়াও, অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির মার্কেটিং ডিরেক্টর চন্দনা সামারাসিংহে, সেলস ডিরেক্টর কাজী রফিকুল ইসলাম, ডিরেক্টর- টেকনোলজি এন্ড ইনোভেশন হাকান আলতিনিসিক, জেনারেল ম্যানেজার কর্পোরেট সেলস আসগার হোসেন, সিনিয়র ম্যানেজার প্রোডাক্ট ফারহান আজহার-সহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কমকর্তারা উপস্থিত ছিলেন।

রেফ্রিজারেটরগুলো উন্মোচন উপলক্ষে ফাইরোজ বলেন, ইউরোপিয়ান ডিজাইন ও প্রযুক্তির এ রেফ্রিজারেটরগুলো আধুনিক বাসা-বাড়ির জন্য বেশ উপযোগী; একইসঙ্গে এর উদ্ভাবনী ‘ফ্রেশ-ও-লজি’ ও ‘নিউট্রিলক’ ফিচার মানুষের প্রতিদিনের জীবনকে আরো সহজ ও উন্নত করবে। এ ধরনের উদ্ভাবনী ফিচারসমৃদ্ধ রেফ্রিজারেটরগুলো প্রথমবারের মতো দেশের বাজারে নিয়ে এসেছে সিঙ্গার।

তিনি বলেন, ‘দেশের বাজারে প্রথমবারের মতো উদ্ভাবনী ও নতুন প্রযুক্তির রেফ্রিজারেটরগুলো নিয়ে আসতে পেরে আমরা অত্যন্ত গর্বিত। এ রেফ্রিজারেটরগুলোতে শুধুমাত্র বাংলাদেশের ক্রেতাদের চাহিদা পূরণে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করতে পেরে আমরা আনন্দিত। উদ্ভাবনী হোম অ্যাপ্লায়েন্স সল্যুশনের মাধ্যমে ক্রেতাদের জীবনধারার অংশীদার হতে সচেষ্ট রয়েছে সিঙ্গার।’

বিশেষ ফিচার ও প্রযুক্তির মাধ্যমে সিঙ্গারের নতুন সিরিজের রেফ্রিজারেটরগুলো তৈরি করা হয়েছে; এগুলো আন্তর্জাতিক গুণগতমান নিশ্চিতকারী প্রতিষ্ঠান ইন্টারটেক (ইউকে) কর্তৃক স্বীকৃতিপ্রাপ্ত। সিঙ্গার ফ্রেশ-ও-লজি হলো একটি উদ্ভাবনী প্রযুক্তি, যা সবজি ও ফলমুল ২০ দিন পর্যন্ত সতেজ রাখতে সাহায্য করে। এটি ক্রিস্পার বক্সে বাতাসের তাপমাত্রা এবং আর্দ্রতা নিয়ন্ত্রণের মাধ্যমে সম্পন্ন হয়। তাই, ব্যবহারকারীদের ঘন ঘন নিত্যপ্রয়োজনীয় পণ্য কেনার ঝামেলা নিয়ে চিন্তা করতে হবে না।

এ নিয়ে সিঙ্গার বাংলাদেশের মার্কেটিং ডিরেক্টর চন্দনা সামারাসিংহে বলেন, ‘সিঙ্গারের নতুন সিরিজের রেফ্রিজারেটরগুলো রেফ্রিজারেটরের বাজারে নতুন মাত্রা যোগ করবে বলে আমরা প্রত্যাশা করছি। আমাদের বিশ্বাস, এর মাধ্যমে আমাদের ক্রেতারা বিশ্বের উন্নতমানের প্রযুক্তি ব্যবহারের অভিজ্ঞতা লাভ করবে এবং এ রেফ্রিজারেটরগুলো তাদের জীবনধারার অংশীদার হয়ে উঠবে।’

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.