বিপিএল শেষ তাসকিনের

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চট্টগ্রাম পর্ব শেষে পুরনো চোট মাথাচাড়া দিয়ে উঠেছিল তাসকিন আহমেদের। খেলতে পারেননি ঢাকার দ্বিতীয় পর্বে। এবার খবর এলো, বিপিএলের বাকি অংশতেও খেলতে পারবেন না সিলেট সানরাইজার্সের এই পেসার।

কোমড়ের চোটে চলমান বিপিএল থেকে ছিটকে গিয়েছেন তাসকিন। তার পরিবর্তে সিলেটের স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছে এ কে এস স্বাধীনকে। ১৯ বছর বয়সী এই পেসার এর আগে কখনও বিপিএল খেলেননি।

সর্বশেষ ঢাকা প্রিমিয়ার লিগে (বিপিএল) আবাহনীর হয়ে টি-টোয়েন্টি খেলেছিলেন স্বাধীন। এছাড়াও বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) এক ম্যাচ খেলেছিলেন এই পেসার। এছাড়া সর্বশেষ জাতীয় ক্রিকেট লিগেও (এনসিএল) ২টি ম্যাচ খেলার সুযোগ হয়েছিল স্বাধীনের।

বিষয়টি নিশ্চিত করে সিলেটের মিডিয়া ম্যানেজার সাজিদ মুস্তাহিদ বলেন, ‘তাসকিন বিপিএলের বাকি অংশে আর খেলতে পারবে না। ওর কোমড়ের পুরনো চোট আবারও মাথাচাড়া দিয়ে উঠেছিল। ওর এমআরআই করানো হয়েছে। তবে সামনে যেহেতু আফগানিস্তান সিরিজ আছে তাই সে ঝুঁকি নিতে চায়নি। আপাতত সে দলের সঙ্গেই অবস্থান করছে। তার জায়গায় আমরা এ কে এস স্বাধীনকে স্কোয়াডে নিয়েছি’।

বিপিএলে এখন পর্যন্ত ছয় ম্যাচ খেলেছে সিলেট। যার ৪টিতে খেলেছেন তাসকিন। বল হাতে দখল করেছেন পাঁচটি উইকেট। এরমধ্যে চারটি ম্যাচেই হেরেছে দলটি আর একটি বৃষ্টির কারণে পরিত্যাক্ত হয়েছে। মাত্র ২ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে অবস্থান করছে মোসাদেক হোসেনের দল।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...