নারায়ণগঞ্জসহ সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় রোববার ব্যাংক বন্ধ

টাঙ্গাইল-৭ আসন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ও বিভিন্ন জেলার ৫টি পৌরসভার ভোট আগামী রোববার (১৬ জানুয়ারি) অনুষ্ঠিত হবে। এসব নির্বাচনের ভোট গ্রহণের দিন সংশ্লিষ্ট এলাকায় অবস্থিত সব তফসিলি ব্যাংকের শাখা-উপশাখা বন্ধ রাখার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক।

আজ বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফ-সাইট সুপারভিশন এ বিষয়ে একটি প্রজ্ঞাপন জারি করে কার্যরত তফসিলি ব্যাংকগুলোকে পাঠিয়েছে।

নির্দেশনায় বলা হয়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ১১ জানুয়ারির প্রজ্ঞাপন মোতাবেক জাতীয় সংসদের টাঙ্গাইল-৭ শূন্য আসনের নির্বাচন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচন এবং ৫টি পৌরসভার (চট্টগ্রাম জেলার বাঁশখালী, নোয়াখালী জেলার নোয়াখালী, যশোর জেলার ঝিকরগাছা, নাটোর জেলার (নাটোর ও বাগাতিপাড়া) নির্বাচন অনুষ্ঠিত হবে।

এই উপলক্ষে ১৬ জানুয়ারি ২০২২ ভোট গ্রহণের দিন নির্বাচনী এলাকাধীন যে সকল স্থাপনা ভোটকেন্দ্র হিসেবে ব্যবহার বা নির্বাচনী কার্যক্রমের জন্য নির্ধারণ করা হয়েছে সে সকল স্থাপনায় ব্যাংকের কোনো শাখা ও উপশাখা থাকলে তা বন্ধ রাখাসহ সংশ্লিষ্ট নির্বাচনী এলাকাধীন আপনাদের ব্যাংকের শাখা ও উপশাখাসমূহে কর্মরত ভোটারদের ভোটাধিকার প্রয়োগের সুযোগ দেওয়ার জন্য পরামর্শ দেওয়া হলো।

অর্থসূচক/এমএস/এমএস

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...