চট্টগ্রাম-বরিশালের ম্যাচ দিয়ে শুরু এবারের বিপিএল

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরের পূর্ণাঙ্গ সূচি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ২১ জানুয়ারি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ফরচুন বরিশালের ম্যাচ দিয়ে শুরু হবে এবারের বিপিএল।

একই দিন দ্বিতীয় ম্যাচে খুলনা টাইগার্সের বিপক্ষে মাঠে নামবে মিনিস্টার গ্রুপ ঢাকা। শুক্রবার ছাড়া সপ্তাহের অন্য দিনগুলোতে প্রথম ম্যাচটি শুরু হবে দুপুর সাড়ে ১২টায়, দ্বিতীয় ম্যাচ শুরু বিকেল সাড়ে ৫টায়। মূলত জুম্মার নামাজের কারণে শুক্রবারের প্রথম ম্যাচ দুপুর দেড়টায় ও দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা সাড়ে ৬টায় রাখা হয়েছে। আগামী ২৫ জানুয়ারি পর্যন্ত হবে ঢাকা পর্বের খেলা। এরপর সবগুলো দল পাড়ি জমাবে চট্টগ্রামে।

২৮ জানুয়ারি থেকে ১ ফেব্রুয়ারি পর্যন্ত হবে চট্টগ্রাম পর্বের খেলা। এরপর ঢাকায় ৩ ও ৪ ফেব্রুয়ারি দ্বিতীয় পর্বের খেলা হবে। দুদিনে মোট চারটি ম্যাচ মাঠে গড়াবে শের ই বাংলা স্টেডিয়ামে। দুইদিনের বিরতি দিয়ে ৭ থেকে ৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে সিলেট পর্বের ম্যাচগুলো। এরপর আবারও ঢাকায় ফিরবে বিপিএলে। ১১ ও ১২ ফেব্রুয়ারির ম্যাচগুলোর পর একদিনের বিরতি দিয়ে ঢাকায়ই অনুষ্ঠিত হবে প্লে অফের ম্যাচগুলো।

১৪ ফেব্রুয়ারি এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার মাঠে গড়াবে। দ্বিতীয় কোয়ালিফায়ারের ম্যাচটি অনুষ্ঠিত হবে ১৬ ফেব্রুয়ারি। আর ১৮ ফেব্রুয়ারি ফাইনাল ম্যাচ দিয়ে শেষ হবে এবারের বিপিএলের আসর। ১৯ ফেব্রুয়ারি রাখা হয়েছে রিজার্ভ ডে।

 

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...