আরও ২ বিদেশিকে দলে ভেড়ালো কুমিল্লা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরের জন্য শক্তিশালী দল গড়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বিপিএলে শুরুর আগে আরও দুই বিদেশি তারকাকে দলে ভিড়িয়েছে তারা। এর মধ্যে প্লেয়ার্স ড্রাফটে থাকা দুই বিদেশি ক্রিকেটার ক্যামেরন ডেলপোর্ট ও আফগান পেস বোলিং অলরাউন্ডার করিম জানাতকে দলে নিয়েছে কুমিল্লার ফ্র্যাঞ্চাইজিটি।

এই বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছে কুমিল্লার মিডিয়া ম্যানেজার খান নয়ন। কুমিল্লা ড্রাফট থেকে দ্বিতীয় সর্বোচ্চ ৪ কোটি ২৭ লাখ টাকা খরচ করে নিজেদের দল গুছিয়েছে। এ ছাড়া দলটি ড্রাফটের বাইরে থেকে টাইগার তারকা মুস্তাফিজুর রহমানকে দলে নিয়ে চমক দেখিয়েছিল। মুস্তাফিজ ছাড়াও দলটিতে আছেন ফাফ ডু প্লেসি, মঈন আলী ও সুনীল নারিনের মতো বিশ্ব মাতানো ক্রিকেটাররা। দেশিদের মধ্যে ইমরুল কায়েস, আরিফুল হক, শহিদুল ইসলাম রয়েছেন।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী মাহমুদুল হাসান জয় ও পারভেজ হোসেন ইমনও খেলবেন দলটির হয়ে। টেস্ট অধিনায়ক মুমিনুল হক, তরুণ পেসার সুমন খান ও আবু হায়দার রনিদের নিয়ে বেশ তারকা সমৃদ্ধ দল গড়েছে কুমিল্লা।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স- মুস্তাফিজুর রহমান, ফাফ ডু প্লেসি, মঈন আলী, সুনীল নারিন, লিটন দাস, শহিদুল ইসলাম, ইমরুল কায়েস, তানভির ইসলাম, কুশল মেন্ডিস, ওশানে থমাস, আরিফুল হক, নাহিদুল ইসলাম, মাহমুদুল হাসান জয়, সুমন খান, মুমিনুল হক, মাহিদুল ইসলাম অঙ্কন, পারভেজ হোসেন ইমন, আবু হায়দার রনি, মেহেদি হাসান।

 

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...