‘আমি বলিনি শামীম ওসমানের সমর্থন আমার দরকার নেই’

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি বলিনি যে শামীম ওসমানের সমর্থন আমার দরকার নেই। আমি বলেছি যে আমার ভোটাররা ইতোমধ্যে সিদ্ধান্ত নিয়ে নিয়েছে তারা কাকে ভোট দেবে।

দল যখন আমাকে নমিনেশন দিয়েছে, আমার দলের লোকেরা সিদ্ধান্ত নিয়েছে তারা নৌকার পক্ষেই থাকবে। এর মধ্যে দুয়েকজন ব্যতিক্রম হলে আলাদা ব্যাপার। ভোটারদের কাছে এটা অপরিহার্য নয় যে কে সমর্থন দিল কে দিল না। তৃণমূলের নেতাকর্মীরা হয়তো এটায় গুরুত্ব দেবে। কিন্তু সাধারণ মানুষ, আমার মা-বোনদের কাছে মাথাব্যথা নেই নারায়ণগঞ্জে কে সমর্থন দিল কে দিল না। তাদের কাছে বড় ব্যাপার দল নমিনেশন দিয়েছে।

সোমবার (১০ জানুয়ারি) সকালে বন্দরের ২১ নম্বর ওয়ার্ড এলাকায় নির্বাচনী প্রচারণায় নেমে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

আইভী বলেন, তিনি (তৈমূর) তো গডফাদারের কোলে গিয়ে বসে আছেন। তিনি গডফাদারের বাইরের কেউ না। গডমাদারটা তিনি যে আমাকে বলেছেন এটা খারাপ কাজ করেছেন। তাকে আমি এ ধরনের কথা বলিনি। তিনি তার কাছে আশ্রয় নিয়েছে এটাই বলেছি। তিনি যদি তাদের পৃষ্ঠপোষকতায় না দাঁড়াতো তাহলে এ চেয়ারম্যানরা তার পাশে গিয়ে দাঁড়াতো না। অথবা পুলিশ কাকে হয়রানি করলো এটা তিনি বলতেন না। তার কর্মকাণ্ডে ফুটে উঠেছে তিনি শামীম ওসমানের ক্যান্ডিডেট। তাদের প্রটেক্ট করতে গিয়ে যদি তিনি আমাকে এ ধরনের কথা বলেন পক্ষান্তরে তিনি নিজ সন্তানকেই বলছে। আমি তাকে ব্যক্তিগত আক্রমণ করিনি। তাকে সম্মান করেই নির্বাচন চালিয়ে যাবো।

অর্থসূচক/এমএস

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...