বিপিএলে সাকিবের দলে ব্রাভো

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্লেয়ার্স ড্রাফটের বাইরে তিনজন করে বিদেশি ক্রিকেটার নেয়ার সুযোগ ছিল ফ্র্যাঞ্চাইজিগুলো। সেই সুযোগ কাজ লাগিয়ে ক্রিস গেইল, মুজিব উর রহমানের সঙ্গে দানুশকা গুনাথিলাকাকে দলে নিয়েছিল ফরচুন বরিশাল।

গেইল এবং মুজিব উর রহমানকে পাওয়া গেলেও বিপিএলের এবারের আসরে পাওয়া যাবে না গুনাথিলাকাকে। শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) থেকে অনাপত্তি পত্র না পাওয়ায় বিপিএল খেলা হচ্ছে না তার। এই লঙ্কান টপ অর্ডার ব্যাটারের বদলি হিসেবে ওয়েস্ট ইন্ডিজের ডোয়াইন ব্রাভোকে দলে নিয়েছে বরিশাল।

বিষয়টি নিশ্চিত করেছেন বরিশালের মিডিয়া ম্যানেজার আলী মোহাম্মদ সিকান্দার। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট ও বিপিএলে নিয়মিত মুখ ব্রাভো। এর আগে ঢাকা ডাইনামইটস এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলেছেন তিনি। দলটির আইকন ক্রিকেটার হিসেবে রয়েছেন সাকিব আল হাসান।

এদিকে এসএলসির নিষেধাজ্ঞা উঠে যাওয়ার পর টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছেন গুনাথিলাকা। গত সপ্তাহেই নিজের অবসরের চিঠি লঙ্কান ক্রিকেট বোর্ডের কাছে পাঠিয়েছেন গুনাথিলাকা। মূলত সীমিত ওভারের ক্রিকেটে মনোযোগ দিতেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ফরচুন বরিশাল- সাকিব আল হাসান, মুজিব উর রহমান, ক্রিস গেইল, ডোয়াইন ব্রাভো, নুরুল হাসান সোহান, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান রানা, ফজলে মাহমুদ রাব্বি, ওবেদ ম্যাককয়ে, আলজারি জোসেফ, তৌহিদ হৃদয়, জিয়াউর রহমান, শফিকুল ইসলাম, সৈকত আলী, নিরোশান ডিকওয়েলা, নাঈম হাসান, তাইজুল ইসলাম, সালমান হোসেন ইমন, ইরফান শুক্কুর।

 

 

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...