ট্রলারডুবি: ভেসে উঠলো ৪ জনের মরদেহ

নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলায় ধলেশ্বরী নদীতে লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ ১০ জনের মধ্যে মা-মেয়েসহ চারজনের মরদেহ ভেসে উঠেছে।

ঘটনার পাঁচদিনের মাথায় রোববার (৯ জানুয়ারি) সকালে ভেসে ওঠা মরদেহগুলো উদ্ধার করা হয়। উদ্ধারকৃত লাশের মধ্যে এক পরিবারের চারজন নিখোঁজ হওয়া জেসমিন আক্তার নামে এক নারী ও তার মেয়ের মরদেহ রয়েছে। তবে অন্যদের পরিচয় শনাক্ত করা যায়নি এখনো।

এ তথ্য নিশ্চিত করে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ সহকারি পরিচালক আব্দুল্লা আল আরেফিন বলেন, ট্রলারডুবির ঘটনাস্থল থেকে কিছুরা দূরে ৪ জনের মরদেহ ভেসে থাকতে দেখে স্থানীয়লা। তাদের দেওয়া খবরের ভিত্তিতে এসে লাশগুলো উদ্ধার করা হয়। মরদেহ শনাক্তের চেষ্টা চলছে। ডুবে যাওয়া ট্রলারটি এখনও শনাক্ত করা সম্ভব হয়নি।

এদিকে, ট্রলারডুবির ঘটনা তদন্তে সাত সদস্যের কমিটি করা হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। ১০ কার্যদিবসের মধ্যে কমিটিকে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

গত ৫ জানুয়ারি সকাল সাড়ে আটটার দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার ধর্মগঞ্জ এলাকায় ধলেশ্বরী নদীতে এমভি ফারহান-৬ নামের যাত্রীবাহী লঞ্চটির ধাক্কায় অন্তত ত্রিশজন যাত্রী নিয়ে ডুবে যায় ট্রলারটি। অনেকে সাঁতরে তীরে উঠলেও নিখোঁজ হন ৬ জন।

 

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...