পুঁজিবাজারের উন্নয়নে একসাথে কাজ করবে বিএমবিএ ও ডিবিএ

পুঁজিবাজারের উন্নয়নে একসাথে কাজ করবে বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স এসোসিয়েশন (বিএমবিএ) ও ডিএসই ব্রোকার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ)।

আজ বৃহস্পতিবার (৬ জানুয়ারী) বিএমবিএ ও ডিবিএর মধ্যে অনুষ্ঠিত এক সভায় উভয় সংগঠনের নেতৃবৃন্দ এই বিষয়ে একমত হয়।

বিএমবিএ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আজ বৃহস্পতিবার ডিএসই ব্রোকার্স এসোসিয়েশনের প্রেসিডেন্ট রিচার্ড ডি’ রোজারিওর নেতৃত্বে তার পর্ষদের একটি প্রতিনিধি দল বিএমবিএর প্রেসিডেন্ট মো. ছায়েদুর রহমানের আমন্ত্রণে তার এসোসিয়েশনের কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করে। এ সময় বিএমবিএ প্রেসিডেন্ট ছায়েদুর রহমান তার সংগঠনের পক্ষ থেকে ডিবিএর নবনির্বাচিত প্রেসিডেন্টসহ তার সংগঠনের নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় উভয় সংগঠনের নেতৃবৃন্দ পুঁজিবাজারের বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনা করে এবং ভবিষ্যতে পুঁজিবাজারের সার্বিক উন্নয়ন ও অগ্রগতিতে একসাথে হয়ে কাজ করার বিষয়ে একমত হয়।

সভায় বিএমবিএর প্রথম সহ-সভাপতি অসিত কুমার চক্রর্বতী, দ্বিতীয় সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান, সিএফএ, মহা-সচিব জনাব মোঃ রিয়াদ মতিন, কোষাধ্যক্ষ জনাব মোঃ আব্দুর রহিম, এফসিএ, সদস্যদের মধ্যে জনাব মুহাম্মদ নজরুল ইসলাম,এফসিএমএ ও জনাব মাহবুব এইচ মজুমদার, এফসিএমএ উপস্থিত ছিলেন। ডিবিএর নেতৃবৃন্দদের মধ্যে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. সাজিদুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট মো. সাইফুদ্দিন, পরিচালক ডাঃ ওসমান গনি চৌধুরী, ওমর হায়দার খাঁন, মোহাম্মদ আহসান উল্লাহ, সুমন দাস, মো. শাহেদ ইমরান, মামুন আকবর প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...