দুই ছেলেসহ করোনায় আক্রান্ত প্রতিমন্ত্রী পলক

দুই ছেলেসহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ছেলেদের মধ্যে বড় ছেলে অপূর্ব এবং মেজ ছেলে অর্জনেরও করোনার রিপোর্ট পজেটিভ এসেছে।

মঙ্গলবার (৪ জানুয়ারি) রাতে প্রতিমন্ত্রী তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজে এমন তথ্য জানান। ফেসবুকে মন্ত্রী লিখেছেন, ‘কিছুক্ষণ আগে কোভিড টেস্ট রিপোর্ট পেয়েছি। রিপোর্টে আমার, আমার বড় ছেলে অপূর্ব এবং মেজো ছেলে অর্জনের কোভিড পজেটিভ এসেছে। আমার পরিবারের জন্য সকলের কাছে দোয়া কামনা করছি। সকলেই স্বাস্থ্য বিধি মেনে চলুন। টিকা গ্রহণ করুন। মহান আল্লাহ্ আমাদের সকলকে নিরাপদে রাখুন। আমিন।’

এদিকে, আজ বুধবার ভারতের রাষ্ট্রদূত বিক্রম দোরাইস্বামীর সঙ্গে অনুষ্ঠিতব্য দ্বি-পাক্ষিক বৈঠক স্থগিত করা হয়েছে। আইসিটি টাওয়ারে এই বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। প্রায় ১৫দিন ব্যাপী কানাডা ও আমেরিকা সফর শেষে গত সপ্তাহে দেশে ফেরেন তিনি। এরপর স্বাভাবিকভাবে কাজকর্ম করছিলেন। তবে সতর্কতার অনুযায়ী, পরীক্ষা আরটিপিসিআর পরীক্ষা করালে করোনা পজেটিভ আসে। তিনি ছাড়াও তার বড় ছেলে অপূর্ব এবং মেজো ছেলে অর্জন করোনা আক্রান্ত হয়েছেন। তবে সঙ্গে থাকা স্ত্রী আরিফা জেসমিন কণিকা এবং ছোট ছেলে সুস্থ আছেন। প্রত্যেকেই বেশ ভালো আছেন।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...