কক্সবাজারে পর্যটককে ধর্ষণ: দ্বিতীয় অভিযুক্ত মেহেদী গ্রেফতার

কক্সবাজারে নারী পর্যটককে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় করা মামলার এজাহারভুক্ত পলাতক আসামি মেহেদী হাসান বাবুকে (২৫) গ্রেফতার করেছে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশ।

সোমবার (৩ জানুয়ারি) রাতে কক্সবাজার খুরুশকুলের রুহুলার ডেইল পাহাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মেহেদী হাসান বাবু কক্সবাজার শহরের বাহারছড়া এলাকার আবুল কাশেমের ছেলে। এ নিয়ে মামলার এজাহারভুক্ত চার আসামিসহ সাত জনকে গ্রেফতার করা হলো।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন আহমেদ বলেন, আলোচিত এ মামলার এজাহারের দ্বিতীয় অভিযুক্ত মেহেদী হাসান বাবুকে গ্রেফতারের মধ্য দিয়ে ধর্ষণ মামলার অভিযুক্ত সবাইকে গ্রেফতারর করা সম্ভব হয়েছে। এ নিয়ে দলবদ্ধ ধর্ষণ মামলায় সাতজনকে গ্রেফতার করা হয়েছে।

ভুক্তভোগী নারী পর্যটকের অভিযোগ, গত ২২ ডিসেম্বর কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টের পাশে ঝুপড়ি ঘরে আটকে রেখে তাকে সংঘবদ্ধ ধর্ষণ করা হয়। সেখান থেকে ওই নারীকে নিয়ে যাওয়া হোটেল-মোটেল জোনের জিয়া গেস্ট ইন আবাসিক হোটেলে। সেখানেও তাকে ধর্ষণ করা হয়। এ ঘটনায় ২৩ ডিসেম্বর চার জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে মামলা করেন ভুক্তভোগী নারীর স্বামী।

এই ঘটনায় গতকাল পর্যন্ত ছয়জনকে গ্রেফতার করেছিল পুলিশ ও র‌্যাব। মামলায় আশিক ছাড়া গ্রেফতার অপর পাঁচজনকে বিভিন্ন মেয়াদে রিমান্ডে নিয়েছে পুলিশ। আর কারাগারে থাকা আশিককে রোববার গ্রেফতার দেখিয়ে সোমবার সাতদিনের রিমান্ড আবেদন করেছে তদন্ত কর্মকর্তা।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...