ভারতকে হারাতে বাংলাদেশের লক্ষ্য ২৪৪

যুব এশিয়া কাপের সেমিফাইনালে ভারতকে রানে থামিয়েছে বাংলাদেশের যুবারা। ভারতের হয়ে ব্যক্তিগত সর্বোচ্চ ৯১ রানের অপরাজিত ইনিংস খেলেছেন শেখ রাশেদ।

এদিন টস হেরে ব্যাট করতে নেমে স্বাচ্ছন্দ্যে খেলতে পারেনি ভারত। টাইগারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে শুরু থেকেই কোণঠাসা হয়ে যায় ভারত। প্রথম ১০ ওভারে তারা রান তুলতে পারে কেবল ৩১। প্রথম পাওয়ার প্লেতেই তারা ওপেনার হারনোর সিংকে হারায়। তিনি ১৫ রান করে তানজিম হাসান সাকিবের বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে আউট হন।

পাওয়ার প্লের পর আরেক ওপেনার অংক্রিস রঘুভানসিকে ব্যক্তিগত ১৬ রানে ফিরিয়েছেন নাইমুর রহমান নয়ন। ব্যক্তিগত ৫ রানে নিশাত সিন্ধুকে নিজের শিকার বানিয়েছেন মেহরব। এরপর অধিনায়ক ইয়াশ ধুলকে সঙ্গে নিয়ে ৪১ রানের জুটি গড়েন একপ্রান্ত আগলে রাখা রাশেদ। ইয়াশকে ২৬ রানে ফিরিয়ে এই জুটি ভাঙেন আরফুল ইসলাম।

রাজ বাওয়াকে ব্যক্তিগত ২৩ রানে ফিরিয়েছেন টাইগার অধিনায়ক রাকিবুল হাসান। এরপর আরও দুই উইকেট নিয়েছেন রাকিবুল। কুশাল তাম্বেকে ৩ ও রাজবর্ধনকে ১৬ রান ফিরিয়েছেন তিনি। আর আরাধ্য যাদব রান আউট হয়েছেন ৮ রানে। শেষ পর্যন্ত রাশেদ ১০৮ বলে ৯১ ও ভিকি ওস্তওয়াল ২৮ রান করে শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন।

 

অর্থসূচক/এএইচআর

 

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...