সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ গেলো বৃদ্ধের

পুরান ঢাকার ওয়ারী থানার রাজধানী সুপার মার্কেটের সামনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় স্বপন কুমার সরকার (৬২) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকাল ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে ওয়ারী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) উজ্জল হোসেন জানান, আমরা খবর পেয়ে রাজধানী সুপার মার্কেটের সামনে তাকে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের (মিটফোর্ড) মর্গে পাঠানো হবে। এখন মরদেহ থানায় রাখা হয়েছে।

তিনি আরও জানান, লোকমুখে জানতে পারি, রাজধানী সুপার মার্কেটের সামনে দক্ষিণ সিটির একটি ময়লার গাড়ি ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলেই প্রাণ হারান। দুর্ঘটনার পর গাড়ি নিয়ে চালক পালিয়ে যায়। দক্ষিণ সিটির ওই গাড়িটি ও চালককে আটকের চেষ্টা চলছে। নিহতের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানায়। বর্তমানে ঢাকার গেন্ডারিয়া এলাকায় থাকতেন তিনি।

এর আগে, গত ২৪ নভেম্বর বেলা সাড়ে ১১টার দিকে গুলিস্তান হল মার্কেটের সামনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ হারায় নটরডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসান। পরদিনই পান্থপথ এলাকায় ডিএনসিসির ময়লার গাড়ির ধাক্কায় নিহত হন কবির খান নামের আরেক ব্যক্তি। দুই দুর্ঘটনাতেই চালকদের গ্রেফতার করা হয়।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...