সিএমজেএফ অ্যাওয়ার্ড পেলেন আলমগীর, রাসেল ও শিপন

পুঁজিবাজারে অনুসন্ধানী সাংবাদিকতাকে উৎসাহিত করতে বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড চালু করেছে ক্যাপিটাল মার্কেট জার্নালিস্ট ফোরাম (সিএমজেএফ)। প্রিন্ট পত্রিকা, টেলিভিশন ও অনলাইন ক্যাটাগরির প্রত্যেকটিতে শ্রেষ্ঠ রিপোর্টের জন্য একজন করে রিপোর্টারকে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে।

টেলিভিশন ক্যাটাগরিতে বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড পেয়েছেন যমুনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার আলমগীর হোসেন, প্রিন্ট পত্রিকায় ডেইলি স্টারের সিনিয়র রিপোর্টার আহসান হাবিব রাসেল এবং অনলাইন ক্যাটাগরিতে জাগোনিউজ২৪ এর স্টাফ রিপোর্টার সাঈদ শিপন।

সিএমজেএফ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড নিচ্ছেন আলমগীর হোসেন

বুধবার (১৫ ডিসেম্বর) রাতে রাজধানীর গুলশানে অবস্থিত হোটেল ওয়েস্টিনে এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল ইসলাম বিজয়ীদের হাতে ক্রেস্ট ও প্রাইজ মানি তুলে দেন।

বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড নিচ্ছেন আহসান হাবীব রাসেল

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নিউজ বাংলা টুয়েন্টিফোর এর সম্পাদকমণ্ডলীর সভাপতি চৌধুরী নাফিজ শরাফাত ও বাংলাদেশ ভেঞ্চার ক্যাপিটাল ও ইক্যুইটি ফান্ডস অ্যাসোসিয়েশন এর প্রেসিডেন্ট শামীম আহসান।

সিএমজেএফ সভাপতি হাসান ইমাম রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড জুরি বোর্ডের চেয়ারম্যান ও বিএসইসির সাবেক কমিশনার অধ্যাপক ড. স্বপন কুমার বালা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিএমজেএফের সাধারণ সম্পাদক মনির হোসেন।

বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড নিচ্ছেন সাঈদ শিপন

অনুষ্ঠানে বক্তারা বলেন, পুঁজিবাজারে স্বচ্ছতা ও জবাবদিহীতা বাড়ানোর মাধ্যমে গণমাধ্যম এই বাজারের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। সিএমজেএফ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড পুঁজিবাজার সাংবাদিকতার গুণগত মান বাড়াতে সাহায্য করবে।

প্রথমবারের মতো আয়োজিত ‘সিএমজেএফ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড’ এর তিন সদস্য বিশিষ্ট জুরি বোর্ডের অন্য দুই সদস্য ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ হেলাল এবং দ্যা ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের প্ল্যানিং এডিটর আসজাদুল কিবরিয়া।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.