৫০ শতাংশ ছাড়ে দেখা যাচ্ছে ‘লাল মোরগের ঝুঁটি’

স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে মুক্তি পেয়েছে নূরুল আলম আতিকের চলচ্চিত্র ‘লাল মোরগের ঝুঁটি’। ছবিটি যারা দেখেছেন তাদের কাছে প্রশংসিত হয়েছে।  এখনো যারা এই সিনেমাটি দেখতে পারেননি তাদের জন্য বিশেষ সুযোগ তৈরি করে দিয়েছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। স্বাধীনতার ৫০ বছরে ৫০% ছাড়ে সিনেমাটি দেখা যাবে।

স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানায়, মহান বিজয় দিবসের ৫০ বছর পূর্তি উপলক্ষে স্টার সিনেপ্লেক্সের পক্ষ থেকে থাকছে তিনটি বিশেষ আয়োজন- বিজয়ের সিনেমায় থাকছে ৫০% ছাড় অর্থাৎ মুক্তিযুদ্ধের সিনেমাগুলো দেখা যাবে ৫০% ছাড়ে। এছাড়াও স্থিরচিত্র প্রদর্শনী এবং র‍্যাফেল ড্রর আয়োজন করা হবে। ১৪ থেকে ১৬ ডিসেম্বর পর্যন্ত এই আয়োজন চলবে।

সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি, সীমান্ত সম্ভার, সনি, মিরপুর মহাখালীর এসকেএস, যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার এবং নারায়নগঞ্জের সিনেস্কোপে চলছে ‘লাল মোরগের ঝুঁটি’।

২০১৪-১৫ অর্থ বছরে সরকারি অনুদান পায় মুক্তিযুদ্ধের গল্পের এই সিনেমা। শুটিং শুরু হয়েছিল ২০১৬ সালে। প্রযোজনায় পাণ্ডুলিপি কারখানা।

এ সিনেমায় অভিনয় করেছেন লায়লা হাসান, আহমেদ রুবেল, আশনা হাবিব ভাবনা, অশোক বেপারী, আশীষ খন্দকার, জয়রাজ, শিল্পী সরকার, ইলোরা গওহর, জ্যোতিকা জ্যোতি, দিলরুবা দোয়েল, স্বাগতা, শাহজাহান সম্রাট, রেফাত হাসান সৈকত, দীপক সুমন, খলিলুর রহমান কাদেরী, অনন্ত মুনির, যুবায়ের, আশেক-মাশেক, মতিউল আলম, হাসিমুনসহ কুষ্টিয়া, টাঙ্গাইল এবং গৌরীপুর এলাকার সাধারণ মানুষ।

সিনেমাটির প্রযোজক মাতিয়া বানু শুকু, চিত্রগ্রহণে সুমন সরকার, কাশেফ শাহবাজী, মাজাহারুল ইসলাম, সম্পাদনা সামির আহমেদ, শব্দে সুকান্ত মজুমদার, সংগীত রাশিদ শরীফ শোয়েব, শিল্প নির্দেশনায় লিটন কর, ওয়াদুদ রেইনি, পোশাক পরিকল্পনায় শারমিন নাহার লাকী, আফরোজা, মৃন্ময়ী সরকার, রূপসজ্জায় মো. ফারুক, ফরহাদ রেজা মিলন।

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...