সৌম্যর সেঞ্চুরির পর তামিমের ১০ রানের আক্ষেপ

বিসিবি নর্থ জোনকে ২১৯ রানে গুটিয়ে দিয়ে রানের পাহাড় গড়ে ইনিংস ঘোষণা করেছে ওয়ালটন সেন্ট্রাল জোন। আগের দিনই দলটির দুই ওপেনার মোহাম্মদ মিঠুন ও মিজানুর রহমান সেঞ্চুরি তুলে নিয়েছিলেন।

তৃতীয় দিন সৌম্য সরকারের সেঞ্চুরির পর ৫৬৩ রানে নিজেদের প্রথম ইনিংস ডিক্লেয়ার করেছে সেন্ট্রাল জোন। আগের দিনের অপরাজিত আরেক ব্যাটার সালমান হোসেন আউট হয়েছেন ৫৩ রান করে। বাকি সময়টা দেখে শুনে খেলেছেন সৌম্য ও মোসাদ্দেক হোসেন সৈকত। সৌম্য ১৪৮ বলে ১০৪ রানের ইনিংস খেলে অপরাজিত ছিলেন, আর মোসাদ্দেক মাঠ ছেড়েছে ৫০ রান নিয়ে।

দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে আবারও বিপর্যয়ে পড়েছে নর্থ জোন। তারা ১৭২ রানের মধ্যে ৫ উইকেট হারিয়ে ফেলেছে। ওপেনার তানজিম হাসান তামিম খেলেছেন ১১৭ বলে ৯০ রানের ইনিংস। এরপর পারভেজ হোসেন ইমন, তানবির হায়দার, নাঈম ইসলাম ও সানজামুল ইসলাম দ্রুত ফিরলে চাপে পড়ে নর্থ জোন। দলটির হয়ে ২৮ রান নিয়ে অপরাজিত আছেন অধিনায়ক মার্শাল আইয়ুব।

তার সঙ্গী হিসেবে আছেন কোনো রান না করা মাহিদুল ইসলাম অঙ্কন। সেন্ট্রাল জোনের হয়ে একাই তিন উইকেট নিয়েছেন হাসান মুরাদ, আর একটি করে উইকেট পেয়েছেন রবিউল হক ও মৃত্যুঞ্জয় চৌধুরি।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.