অভিনয়ে আসছেন ইরফান পুত্র বাবিল

বেশ কিছুদিন ধরে  গুঞ্জন চলছে অভিনয় জগতে আসছেন ইরফান পুত্র বাবিল খান। তার সিনেমায় পদার্পণ হতে যাচ্ছে যশ রাজ ফিল্মসের হাত ধরে। বাবা ইরফানের মৃত্যুর পরই তিনি জানিয়েছিলেন, এ রাস্তা শুরু ইরফান একা করেছিলেন। বাবার দেখানো পথেই হাঁটবেন তিনি। অভিষেক ঘটাচ্ছেন ‘দ্যা রেলওয়েম্যান’ সিরিজ দিয়েই, তার আগেই মা সুতপার বার্তা সত্যিই অবাক করার মতো।

ছেলে ফিল্মি জগতে পা রাখতে চলেছেন। তার আগেই শুভেচ্ছা এবং সতর্কতা একসঙ্গে মিশিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মা সুতপা। সেখানে তিনি বলেন, ছেলে এ সপ্তাহ থেকেই নতুন ছবির শুটিং শুরু করছেন। মা হিসেবে একটু দেরি করেছেন বটে, তাই বলে শুভেচ্ছায় যেন কমতি না থাকে।

তিনি বলেন, তিরিশ বছর একজন কিংবদন্তির সঙ্গে জীবন কাটিয়েছেন – তাই অভিনয় সম্পর্কে প্রত্যাশা অনেক উঁচু। না, একেবারেই মা হিসেবে ভয় দেখাচ্ছেন না, শুধু এটুকুই তাকে মনে করিয়ে দেওয়া বাবার সমকক্ষ একদিন হতেই হবে।

শুধু তাই নয়, এমনও বলেন, ইরফানের কথায় সুতপা নাকি সবচেয়ে বড় সমালোচক। বাবিলকে শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে প্রমাণ করতে গেলে অনেক চড়াই উৎরাই পেরোতে হবে। তাতে সময় হয়ত অনেক লাগবে, তারপরও হার মানলে চলবে না। মাত্র শুরু, এখনও অনেক পরিশ্রম বাকি আছে – তবে আশ্বাস দিয়েছেন ছেলের পাশে সবসময় থাকবেন তিনি।

শুধু ছেলেকে শুভেচ্ছাবার্তা নয়, বলেন এমন প্রতিভাবান সহ অভিনেতাদের সঙ্গে কাজ করছেন বাবিল – যেন অবশ্যই তাদের থেকে নতুন নতুন শিখতে পারেন। ছেলেকে তানাদের সঙ্গে পোস্টারে দেখেও বেজায় খুশি সুতপা। তাড়াহুড়োর কিছুই নেই, সময় নিয়ে নিজেকে গড়ে তুলতে হবে। বাবিল চিরকালই বাবার খুব কাছের এবং একজন অন্ধ ভক্ত সেটি তিনি নিজেই জানিয়েছিলেন।

সিরিজটিতে আর মাধবন, কে কে মেনন, দিব্যেন্দু অভিনয় করছেন। পরিচালনায় শিব রাওয়েল। আগামী বছর ২ ডিসেম্বর থেকে দেখা যাবে সিরিজটি।

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...