সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত ৩

রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে পৃথক পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ তিনজন প্রাণ হারিয়েছেন। নিহতরা হলেন- গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের গোলাই গ্রামের আবদুস সালাম (৬০) এবং তার ছেলে মো. ইব্রাহিম (৩৫) ও রাজপাড়া থানার আলীগঞ্জ বাগানপাড়া এলাকার আবদুল বাবুর ছেলে মো. পারভেজ (২৪)।

শনিবার (১১ ডিসেম্বর) রাতে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার আলীগঞ্জ ও গোদাগাড়ী উপজেলার বিজয়নগর মোড় এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটে।

রোববার (১২ ডিসেম্বর) সকালে গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বিষয়টি জানিয়ে বলেন, শনিবার রাত সাড়ে ১০টার দিকে মোটরসাইকেলে চড়ে যাচ্ছিলেন ইব্রাহিম ও তার বাবা। বিজয়নগরে একটি গাড়ি তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই আবদুস সালাম মারা যান। আর ইব্রাহিমকে রাজশাহী মেডিক‌্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তির পর রাত ২টা ৪৫ মিনিটে মারা যান। এ নিয়ে থানায় একটি মামলা হবে বলেও জানান ওসি।

এদিকে, রাজপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) কাজল কুমার নন্দী জানান, শনিবার সন্ধ্যার পর পারভেজ তার মোটরসাইকেলে স্ত্রী সুবর্ণা খাতুন (১৮) ও ভাগ্নি রাইসা খাতুনকে (৭) নিয়ে যাচ্ছিলেন। আলীগঞ্জ এলাকায় একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই পারভেজ নিহত হন। আহত দুজনকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে বলেও জানান এসআই কাজল কুমার নন্দী।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...