আন্তর্জাতিক ISO27001:2013 সার্টিফিকেট অর্জন করলো ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড ইনফরমেশন সিকিউরিটি ম্যানেজমেন্ট সিস্টেম বাস্তবায়নের জন্য আন্তর্জাতিকভাবে স্বীকৃত এবং মর্যাদাপূর্ণ আই এস ও ২৭০০১:২০১৩ সার্টিফিকেট অর্জন করেছে। আর্নেস্ট এন্ড ইয়াং এডভাইসরি সার্ভিস বাংলাদেশ লি:, টিএনভি

এবং হার্মিটেজ অব ম্যানেজমেন্ট এন্ড স্ট্যান্ডার্ডস লি: (এইচএমএস) যৌথভাবে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড-এর ইনফরমেশন সিকিউরিটি ম্যানেজমেন্ট সিস্টেমস (আইএসএমএস) অডিট করে এই আন্তর্জাতিক সার্টিফিকেট হস্তান্তর করে।

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মোঃ আলীর নিকট আর্নেস্ট এন্ড ইয়াং এডভাইসরি সার্ভিস বাংলাদেশ লি:-এর ভাইস প্রেসিডেন্ট মোঃ মুয়িজ তাসনিম তকি, হার্মিটেজ অব ম্যানেজমেন্ট এন্ড স্ট্যান্ডার্ডস লি:-এর ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার আব্দুন নূর ও পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ রুবেল মিয়া উক্ত সার্টিফিকেট হস্তান্তর করেন। এসময় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ মোস্তফা খায়ের, আইসিটি ডিভিশনের প্রধান মোঃ আবুল কালাম আজাদ এবং প্রধান তথ্য নিরাপত্তা কর্মকর্তা মোহাম্মদ মুশফিকুর রহমানসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অর্থসূচক/এমআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.