৪ বছর পর বিগ ব্যাশে রাসেল

দীর্ঘ ৪ বছর পর বিগ ব্যাশে ফিরছেন ক্যারিবীয় অলরাউন্ডার আন্দ্রে রাসেল। অস্ট্রেলিয়ার জনপ্রিয় এই টি-টোয়েন্টি লিগের এবারের আসরে তিনি মেলবোর্ন স্টার্সের হয়ে খেলবেন।

প্রাথমিকভাবে পাঁচ ম্যাচের জন্য রাসেলের সঙ্গে কথা হচ্ছে দলটির। আগামী ১০ ডিসেম্বর সিডনি সিক্সার্সের বিপক্ষেই তার মাঠে নামার কথা রয়েছে। ৩৩ বছর বয়সী এই ক্যারিবীয় অলরাউন্ডার বিগ ব্যাশে ১৯টি ম্যাচ খেলেছেন। ২০১৭ সালের জানুয়ারিতে সর্বশেষ সিডনি থান্ডারের বিপক্ষে খেলেছেন রাসেল।

সেই টুর্নামেন্টেই হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েছিলেন রাসেল। ২০১৭ সালের ফেব্রুয়ারিতে সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছিলেন এই ক্যারিবীয় তারকা। তার বিরুদ্ধে সেবার ডোপিং ও আচরণবিধি ভঙ্গের অভিযোগ আনা হয়েছিল। এর ফলে তিনি ২০১৮ সালের ৩০ জানুয়ারি পর্যন্ত নিষিদ্ধ ছিলেন।

বিগ ব্যাশে ১৭ ইনিংসে ২৯৬ রান করেছেন রাসেল। সেই সঙ্গে বল হাতে তিনি নিয়েছেন ২৩ উইকেট। নতুন দলে জায়গা পেয়ে উচ্ছ্বসিত রাসেল বলেন, ‘আমি আবারও বিগ ব্যাশের অংশ হতে পেরে আনন্দিত। দুই বছর হয়ে গেছে! আমি মুখিয়ে আছি। প্রথম ম্যাচে আমার দল হেরেছে। আমি এখানে দলকে উদ্দীপনা যোগাতে এসেছি। আশা করি, আমি ভালো করতে পারব এবং তাদের পরের ধাপে নিয়ে যেতে পারব।’

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...