মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধে ইউসিবি ব্যাংকের কর্মশালা 

বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) এর তত্ত্বাবধানে মৌলভীবাজার জেলায় বানিজ্যিক ব্যাংকসমূহের কর্মকর্তাদের জন্য মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক কর্মশালার আয়োজন করা হয়। কর্মশালাটিতে লীড ব্যাংক হিসাবে মনোনীত ছিল ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড।

গত ২৭ নভেম্বর সিলেট বিভাগের মৌলভীবাজার জেলার স্থানীয় একটি হোটেলে এই কর্মশালা অনুষ্ঠিত হয়েছে বলে প্রতিষ্ঠানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএফআইইউ প্রধান মো. মাসুদ বিশ্বাস।

বিশেষ অতিথি ছিলেন বিএফআইইউ মহাব্যবস্থাপক এ, বি, এম, জহুরুল হুদা এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক, ইউসিবি মোহাম্মদ খোরশেদ আলম। কর্মশালাটিতে সভাপতিত্ব করেন ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান মানিলন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা সৈয়দ ফরিদুল ইসলাম। কর্মশালাটিতে রিসোর্স পার্সন হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) এর উপমহাব্যবস্থাপক মোহাম্মদ মহসিন হোছাইনী এবং যুগ্মপরিচালক মো. রোকন-উজ-জামান।

কর্মশালাতে বক্তাবৃন্দ মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধে বানিজ্যিক ব্যাংকসমূহের করণীয় বিষয়াদি সম্পর্কে বিভিন্ন দিক নির্দেশনা দেন।

অর্থসূচক/এমএস/

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...