প্রাইম ইসলামী লাইফ ও মার্কেন্টাইল ব্যাংকের মধ্যে চুক্তি

সম্প্রতি প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড ও মার্কেন্টাইল ব্যাংকের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। মার্কেন্টাইল ব্যাংকের প্রধান কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

মার্কেন্টাইল ব্যাংকের ডিজিটাল ব্যাংকিং এপস্ MBL Rainbow ও মোবাইল ফিনান্সিয়াল সার্ভিসেস My Cash এবং এজেন্ট ব্যাংকিং এর মাধ্যমে এখন খুব সহজেই প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের পলিসির প্রিমিয়াম প্রদান ও ইন্স্যুরেন্স ক্লেইম, এসবি (প্রত্যাশিত সুবিধা), বোনাস, পেনশন, বেতন-ভাতা ইত্যাদি বিতরণ করা যাবে।

প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের মুখ্য নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ আপেল মাহমুদ, এসিআইআই (ইউকে) এবং মার্কেন্টাইল ব্যাংকের মুখ্য নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক কামরুল ইসলাম চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন।

উক্ত অনুষ্ঠানে প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ আনিছুর রহমান মিয়া, সহকারী ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সচিব কাজী আবুল মনজুর, এবং মার্কেন্টাইল ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিআরও মতি উল হাসান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিএসবিও আদিল রায়হানসহ উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...