‘ডব্লিউআইসিসিআই অ্যাওয়ার্ড-২০২১’ পাচ্ছেন ১২ গুণী ব্যক্তিত্ব

উইমেন্স ইন্ডিয়ান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (ডব্লিউআইসিসিআই) বাংলাদেশ-ভারত বিজনেস কাউন্সিলের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ১২ জন গুণী ব্যক্তিত্ব পাচ্ছেন ‘ডব্লিউআইসিসিআই অ্যাওয়ার্ড-২০২১’। সাহিত্য, কলা, বিজ্ঞান, প্রযুক্তি, সমাজসেবা, চিকিৎসা, ব্যবসা-বাণিজ্য ক্ষেত্রে সেবাদানকারী ১২ জন গুণী ব্যক্তিত্ব এবং বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ৩টি প্রতিষ্ঠানকে সম্মানজনক এই পদক প্রদান করা হবে।

আয়োজকরা জানান, মঙ্গলবার (৩০ নভেম্বর) সন্ধ্যা ৬টায় ঢাকার লা মেরিডিয়ান হোটেলে প্রথমবারের মতো বাংলাদেশ ডব্লিউআইসিসিআই অ্যাওয়ার্ড-২০২১ অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম এবং ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি-এফবিসিসিআইর সভাপতি ও বেঙ্গল গ্রুপের ভাইস চেয়ারম্যান মো. জসিম উদ্দিন।

২৩ জন সদস্য এবং ৪ জন উপদেষ্টার সমন্বয়ে গঠিত ডব্লিউআইসিসিআই, বাংলাদেশের বাংলাদেশ-ভারত বিজনেস কাউন্সিলের সভাপতি মানতাশা আহমেদ। ডব্লিউআইসিসিআই ভারত ও বাংলাদেশের মধ্যে বাণিজ্যিক সম্পর্ক জোরদার করার বিয়য়ে বিশেষ ভূমিকা পালন করছে। দুই দেশের বাণিজ্যিক সম্পর্ক আরও জোরদার করার উদ্দেশ্যে এবং বাংলাদেশ ও ভারতের প্রান্তিক নারীদের অর্থনীতির সঙ্গে যুক্ত করার উদ্দেশে ডব্লিউআইসিসিআই, বাংলাদেশের বাংলাদেশ-ভারত বিজনেস কাউন্সিল গত বছর আগস্ট মাসে বাংলাদেশে এর যাত্রা শুরু করে।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...