চট্টগ্রাম টেস্টের টিকিট বিক্রি শুরু

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) থেকে চট্টগ্রাম টেস্টের টিকিট বিক্রি শুরু হয়েছে। টিকিটের সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে একশ টাকা। সর্বোচ্চ ৫০০ টাকায় বিক্রয় করা হবে চট্টগ্রাম টেস্টের টিকিট। এম এ আজিজ স্টেডিয়ামের টিকিট কাউন্টারে পাওয়া যাবে এই টেস্টের টিকিট। এছাড়া চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাছাকাছি অবস্থিত সাগরিকা বিআইটিএসি’তে মিলবে ২৬ নভেম্বর অনুষ্ঠেয় টেস্ট ম্যাচের টিকিট।

ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে একশ টাকা। ইস্ট ক্লাব হাউজের টিকিট মিলবে ২০০ টাকায়। এছাড়া ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিট ৩০০ ও রুফ টপ হসপিটালিটির টিকিট ৫০০ টাকায় মিলবে। টিকিট কেনার সময় অবশ্যই কোভিড-১৯ এর ভ্যাক্সিনেশন সনদ দেখাতে হবে দর্শকদের। এছাড়া স্টেডিয়ামে বসে খেলা দেখতে হলে সর্বক্ষণ মাস্ক পরিহিত অবস্থায় থাকতে হবে তাদের।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠেয় টেস্ট ম্যাচে খেলার জন্য গতকাল ২৩ নভেম্বর চট্টগ্রামে পৌঁছেছে বাংলাদেশ ও পাকিস্তান দল। আজ কঠোর অনুশীলন করেছে দুই দল। আগামীকালও দুই দলের অনুশীলনের সূচি রয়েছে।

টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশকে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করেছে বাবর আজমের পাকিস্তান। টেস্ট সিরিজও নিজেদের করে নিতে চায় বাবরবাহিনী।

অর্থসূচক/এএইচআর