দেশব্যাপী এনার্জিপ্যাকের পিকআপ ও ট্রাক প্রদর্শনী শুরু

মাসব্যাপী পিকআপ ও ট্রাক প্রদর্শনীর জন্য মেলার আয়োজন করেছে এনার্জিপ্যাক। এ মেলা থেকে ক্রেতারা সহজেই তাদের পছন্দের গাড়ি (পিকআপ/হেভি-ডিউটি ট্রাক) বেছে নিতে পারবেন।

১ নভেম্বর থেকে শুরু হয়ে এ মেলা মাসের শেষ পর্যন্ত চলবে। মেলায় এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড (ইপিজিএল) জেএসি বাণিজ্যিক পিকআপ এবং শ্যাকম্যান হেভি ডিউটি ট্রাক প্রদর্শনীতে রেখেছে।

দেশের ৩৯টি জেলায় পর্যায়ক্রমে চলবে এ মেলা। এনার্জিপ্যাক এর হেল্পলাইনে কল করে জেনে নেয়া যাবে মেলার স্থান ও সময়। এছাড়াও গাড়ি বুকিং এ ক্রেতাদের জন্য থাকছে আকর্ষণীয় নিশ্চিত উপহার।

শো-রুম থেকে কেনাকাটা করা অনেক সময়ই সম্ভব হয়ে ওঠে না; আবার, কেনাকাটা করার আগে গাড়ির মধ্যে তুলনা ও পার্থক্য করাও গুরুত্বপূর্ণ। এই প্রক্রিয়াটিকে আরও সুবিধাজনক ও কম সময়ে সম্পন্ন করতে এনার্জিপ্যাক এই মেলার উদ্যোগ নিয়েছে, যেনো আগ্রহীরা মেলায় গিয়ে তাদের পছন্দসই পিকআপ বা হেভি-ডিউটি ট্রাকের ব্যপারে সিদ্ধান্ত নিতে ও কিনতে পারেন।

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের (ইপিজিএল) চিফ বিজনেস অফিসার, ফাইয়াজ এইচ চৌধুরী বলেন, “ক্রেতাদের জন্য মেলার আয়োজন করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এই মেলা ক্রেতাদের মূল্য ও ফিচার তুলনা করার জন্য এবং জেনেশুনে সিদ্ধান্ত নেয়ার জন্য চমৎকার একটি সুযোগ তৈরি করেছে। মেলায় জেএসি ও শ্যাকম্যানের গাড়ি কেনার সুযোগও থাকবে।”

উল্লেখ্য, ২০০৬ থেকে বাংলাদেশের বাজারে চীনের শীর্ষস্থানীয় গাড়ির ব্র্যান্ডের মধ্যে অন্যতম আনহুই জিয়াংহুয়াই অটোমোবাইল গ্রুপ কোম্পানি লিমিটেডের একমাত্র পরিবেশক ইপিজিএল। এনার্জিপ্যাক এখন গাজীপুরের স্থানীয় প্ল্যান্টে জেএসি গাড়ির সংযোজন করছে। জেএসি ও শ্যাকম্যান উভয় ব্র্যান্ডের গাড়িই তাদের স্থায়িত্ব ও পারফরমেন্সের জন্য খ্যাতি অর্জন করেছে।

১৯৯৫ সাল থেকে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড (ইপিজিএল) সব সময় ‘এনার্জি ওয়ার্কস ওয়ান্ডার্সে’ বিশ্বাস করে। তাই, বাজারের সর্বাধুনিক উদ্ভাবনী প্রযুক্তির সাহায্যে  মানুষের জীবনে ইতিবাচক ভূমিকা রাখতে প্রতিষ্ঠানটি প্রতিশ্রুতিবদ্ধ। ইপিজিএল বাংলাদেশের বিদ্যুৎ উৎপাদন ব্যবস্থার ঘাটতি দূর করতে এবং তাদের কর্মীদের জীবনমান উন্নীতকরণের পাশাপাশি এর গ্রাহকদের জীবনযাত্রার মান উন্নত করার লক্ষ্যে কাজ করে। এ প্রতিষ্ঠানটি  কেবলমাত্র গুণগতমানের পণ্যগুলোর মাধ্যমেই নয় বরং এর   পরিষেবাগুলোর সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে নিজেদের লক্ষ্য অর্জনে সচেষ্ট।

দুই দশকেরও বেশি সময় ধরে, ইপিজিএল তার গ্রাহক এবং অংশীদার উভয়কেই পুরোপুরি পাওয়ার ইঞ্জিনিয়ারিং সমাধান সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ। যাত্রা শুরুর পর থেকেই, ইপিজিএল বাংলাদেশের বৃহত্তম পাওয়ার ইঞ্জিনিয়ারিং প্রতিষ্ঠান হিসাবে পরিচিতি লাভ করেছে এবং স্থানীয় ও বৈশ্বিকভাবে সুপরিচিত উভয় প্রতিষ্ঠানের কাছ থেকে সম্মান ও আস্থা অর্জন করেছে। বর্তমানে, ইপিজিএল এসজি উইলসন, পারকিনস, জেসিবি, জ্যাক, গ্ল্যাড, স্টিলপ্যাক, জি-গ্যাস, জন ডিয়ার, সিমেন্স এবং আরও অনেক প্রতিষ্ঠানের সাথে যুক্ত রয়েছে।

ইপিজিএলের দুটি সাবসিডিয়ারি প্রতিষ্ঠান রয়েছে – এনার্জিপ্যাক পাওয়ার ভেঞ্চার লিমিটেড এবং ইপিভি চট্টগ্রাম লিমিটেড।

অর্থসূচক/এমআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.