ইসলামী ব্যাংকের উদ্যোগে ফিনটেক ও শরীআহ বিষয়ক ওয়েবিনার

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উদ্যোগে ‘ফিনটেক: শরীআহ পরিপ্রেক্ষিত’ শীর্ষক ওয়েবিনার শনিবার (৬ নভেম্বর) অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা ওয়েবিনারে সভাপতিত্ব করেন এবং শরীআহ সুপারভাইজরি কমিটির সদস্য ড. মোহাম্মদ মানজুরে ইলাহী এতে মূল প্রবন্ধ উপস্থাপন করেন।

ব্যাংকের ডাইরেক্টর ডা. তানভীর আহমেদ, শরীআহ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মুহাম্মদ গিয়াস উদ্দিন তালুকদার, কমিটির সদস্য সচিব প্রফেসর ড. মুহাম্মাদ আব্দুস সামাদ, অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান এবং ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর তাহের আহমেদ চৌধুরী প্যানেল আলোচক হিসেবে বক্তব্য রাখেন।

ওয়েবিনারে আরও বক্তব্য রাখেন এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন, এফসিএ, এফসিএমএ, অডিট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান, এফসিএ, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আবদুল মতিন, ডাইরেক্টর মো. জয়নাল আবেদীন, প্রফেসর ড. কাজী শহীদুল আলম, সৈয়দ আবু আসাদ, প্রফেসর ড. মোহাম্মদ সালেহ জহুর, প্রফেসর ড. মো. ফসিউল আলম, খুরশীদ-উল-আলম ও মোহাম্মদ নাসির উদ্দিন, এফসিএমএ, শরীআহ সুপারভাইজরি কমিটির ভাইস চেয়ারম্যান মুফতী ছাঈদ আহমদ, সদস্য অতিরিক্ত সচিব ড. মুহাম্মদ রুহুল আমিন রব্বানী এবং কমিটির সদস্য ড. হাসান মোহাম্মদ মঈনুদ্দীন, প্রফেসর মোজাহেদুল ইসলাম চৌধুরী, ড. মুহাম্মদ সাইফুল্লাহ, মুফতি মুহাম্মদ মুহিব্বুল্লাহিল বাকী ও মোহাম্মদ হারুনার রশিদ।

ওয়েবিনারে ব্যাংকের প্রধান কার্যালয় ও আইবিটিআরএ’র সকল নির্বাহী, সকল জোনপ্রধান, সকল কর্পোরেট ও এডি শাখার প্রধানগণ এবং ব্যাংকের শরীআহ মুরাকিবগণ অংশগ্রহণ করেন।

অর্থসূচক/এমএস