আইপিএলে নতুন দলের কোচ হচ্ছেন শাস্ত্রী!

আগেই জানা গেছে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ভারতের কোচ হিসেবে দেখা যাবে না রবি শাস্ত্রীকে। এবার জানা গেল শাস্ত্রীকে প্রধান কোচ হিসেবে চায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নতুন ফ্র্যাঞ্চাইজি আহমেদাবাদ।

শুধু শাস্ত্রী নয়, ভারতের শাস্ত্রীর অধীনে অন্যান্য যেসব কোচ আছে তাদেরকেও দলে সংযুক্ত করতে চায় আহমেদাবাদ। জনপ্রিয় সংবাদ পোর্টাল ক্রিকবাজের মাধ্যমে জানা গেছে, টি-টোয়েন্টি বিশ্বকাপের মাঝে এখনো নিজের সিদ্ধান্ত না জানালেও এমন প্রস্তাবে আপত্তি নেই শাস্ত্রীর।

আহমেদাবাদের কর্ণধার সিভিসি ক্যাপিটালস একদম শুরু থেকে দলটিকে ঢেলে সাজাতে চায়। যার কারণে শাস্ত্রীর পাশাপাশি ভারতে তাঁর কোচিং প্যানেলে থাকা বোলিং কোচ ভারত অরুন এবং ফিল্ডিং কোচ আর শ্রীধরকেও দলে নিতে চায় আহমেদাবাদ।

এদিকে শাস্ত্রীর সঙ্গে ইতোমধ্যেই যোগাযোগ শুরু করেছে স্টার স্পোর্টস ও সনি স্পোর্টসের মতো জনপ্রিয় ব্রডকাস্টাররা। শাস্ত্রীকে ধারাভাষ্যে পেতে চায় এ সকল প্রতিষ্ঠান। যদিও ভারতের ক্রিকেটের নিয়ম অনুযায়ী একইসঙ্গে ক্রিকেট সংশ্লিষ্ট দুই পদে কখনোই বহাল থাকতে পারবেন না শাস্ত্রী। সেক্ষেত্রে ভারতের সাবেক এই ক্রিকেটারকে যেকোনো একটি পদ বেছে নিতে হবে।

শাস্ত্রীর বিদায়ের পর ভারতের নতুন কোচ হচ্ছেন রাহুল দ্রাবিড়। দেশটির আরেক সাবেক ক্রিকেটার ভিভিএস লক্ষণ ভারতের ন্যাশনাল ক্রিকেট একাডেমীর দায়িত্ব নিতে যাচ্ছেন বলেও গুঞ্জন শোনা যাচ্ছে।

 

অর্থসূচক/এএইচআর

 

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...