শীতে ওয়ালটন পণ্য কিনলে কোটি টাকার ক্যাশব্যাক

শীতে ওয়ালটন পণ্যের ক্রেতাদের বিশেষ সুবিধা দিতে সারা দেশে শুরু হলো ডিজিটাল ক্যাম্পেইন সিজন ১২। এর আওতায় দেশের যে কোনো ওয়ালটন প্লাজা কিম্বা পরিবেশক শোরুম থেকে ফ্রিজ, টিভি, এয়ারকন্ডিশনার বা এসি, ওয়াশিং মেশিন, গ্যাস স্টোভ, রাইস কুকার ও ইলেকট্রিক ফ্যান কিনে ক্রেতারা পেতে পারেন কোটি কোটি টাকার ক্যাশব্যাক। এই সুবিধা নভেম্বরের ১ তারিখ থেকে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত পাওয়া যাবে।

রোববার (৩১ অক্টোবর) রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন- ১২’ এর ডিক্লারেশন প্রোগ্রামের আয়োজন করা হয়। এতে ‘শীতের আমেজ জমবে এবার- ক্যাশব্যাক কোটি কোটি টাকার’ শীর্ষক স্লোগানে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১২’ চালুর আনুষ্ঠানিক ঘোষণা দেয় ওয়ালটন কর্তৃপক্ষ।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার ও ইভা রিজওয়ানা নিলু, ওয়ালটন প্লাজা ট্রেডস এর চিফ এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ রায়হান, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, ড. সাখাওয়াৎ হোসেন, হেড অব বিজনেস ইন্টেলিজেন্স আরিফুল আম্বিয়া, চিফ মার্কেটিং অফিসার ফিরোজ আলম, ওয়ালটন এসি প্রোডাক্টের চিফ বিজনেস অফিসার (সিবিও) তানভীর রহমান, রেফ্রিজারেটর প্রোডাক্টের সিবিও প্রকৌশলী আনিসুর রহমান মল্লিক, টিভি প্রোডাক্টের সিবিও প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন, ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের সিবিও মো. সোহেল রানা, ডিজিটাল ক্যাম্পেইনের প্রধান সমন্বয়ক নাজমুল হাসান ইভান প্রমূখ।

অনুষ্ঠানে জানানো হয়, অনলাইন অটোমেশনের আওতায় গ্রাহকদের আরো দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। ইতোমধ্যে চলেছে ক্যাম্পেইনের ১১টি সিজন। প্রতিটি সিজনেই গ্রাহকের কাছ থেকে ব্যাপক সাড়া মিলেছে। এরই প্রেক্ষিতে এবার শীতকে সামনে রেখে সিজন-১২ চালানোর ষোষণা দিলো কর্তৃপক্ষ। ক্যাম্পেইনের পূর্বের সিজনের ন্যায় এবারও ওয়ালটন পণ্য কেনার ক্ষেত্রে রয়েছে বিশেষ ক্রেতা সুবিধা। সিজন-১২ চলাকালীন দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম কিংবা অনলাইনে ই-প্লাজা থেকে ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, গ্যাস স্টোভ, রাইস কুকার ও বিভিন্ন ধরণের ফ্যান কেনার পর পণ্যটির ডিজিটাল রেজিস্ট্রেশন করবেন। এরপর ওয়ালটনের কাছ থেকে ফিরতি এসএমএস-এর মাধ্যমে একজন ক্রেতা পেতে পারেন সর্বোচ্চ এক লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। এছাড়া, ওয়ালটন এসির ক্রেতাদের জন্য আছে আকর্ষণীয় অঙ্কের নিশ্চিত ক্যাশব্যাক।

কর্তৃপক্ষ জানায়, ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে রেজিস্ট্রেশন পদ্ধতিতে ক্রেতার নাম, মোবাইল নম্বর এবং বিক্রি করা পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে, ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে দ্রুত সেবা পাচ্ছেন গ্রাহক। অন্যদিকে সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারছেন। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উদ্বুদ্ধ করতে ক্যাম্পেইনের প্রতিটি সিজনেই কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশব্যাক, অসংখ্য ফ্রি পণ্যসহ আকর্ষণীয় সুযোগ দেয়া হচ্ছে।

 

অর্থসূচক/এএইচআর