পুনরায় নিজেদের গুছিয়ে নিতে চান ফিঞ্চ

টি-টোয়েন্টি বিশ্বকাপে এখন পর্যন্ত তিনটি ম্যাচ খেলেছে অস্ট্রেলিয়া। দক্ষিণ আফ্রিকা এবং শ্রীলঙ্কাকে হারালেও ইংল্যান্ডের বিপক্ষে হেরেছে অ্যারন ফিঞ্চের দল। বাংলাদেশকে তাই গুরুত্ব দিয়েই মাঠে নামছে তারা।

আগামি ৪ নভেম্বর বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে অস্ট্রেলিয়া। ম্যাচটি খেলার আগে বেশ কয়েকদিন বিশ্রাম পাচ্ছে তারা। বাংলাদেশের বিপক্ষে নামার আগে ফুরফুরে মেজাজে ফিরতে চায় অস্ট্রেলিয়া।

অধিনায়ক অ্যারন ফিঞ্চ বলেন, ‘পুনরায় নিজেদের গুছিয়ে নিতে আমরা দুদিন সময় পাচ্ছি। বাংলাদেশের বিপক্ষে নামার আগে ছেলেদের বিশ্রাম দরকার।’

দক্ষিণ আফ্রিকাকে ৫ উইকেট এবং শ্রীলঙ্কাকে ৭ উইকেটে হারালেও ইংল্যান্ডের বিপক্ষে ৮ উইকেটে হারতে হয়েছে অস্ট্রেলিয়াকে। মূলত চিরপ্রতিদ্বন্দ্বিদের কাছে এমন হার মেনেই নিতে পারছে না অজি ক্রিকেটাররা। ম্যাচটিতে ৩২ বলে ৭১ রানের বিধ্বংসী ইনিংস খেলেন জস বাটলার। এই ইনিংসেই ১২৬ রানের লক্ষ্য সহজে অতিক্রম করে ইংল্যান্ড। এর আগে বোলিংয়ে ১৭ রান খরচায় তিন উইকেট নেন ক্রিস জর্ডান।

ফিঞ্চ আরও বলেন, ‘জস বাটলার অসাধারণ খেলেছে। সে আমাদের চাপে ফেলেছে। এমন লক্ষ্য দিলে তাদের আপনার ভালো বোলিং করেই থামাতে হবে। কিন্তু আমরা শুরুটা ভালো করতে পারিনি। দুর্ভাগ্যবশত এটাই আমাদের ভুগিয়েছে।’

 

অর্থসূচক/এএইচআর