ওপেনারের বদলে মিডল অর্ডার ব্যাটসম্যান নিল হায়দরাবাদ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সংযুক্ত আরব আমিরাত পর্ব থেকে নিজের নাম সরিয়ে নিয়েছেন জনি বেয়ারস্টো। তার বদলি হিসেবে ওয়েস্ট ইন্ডিজের বিধ্বংসী ব্যাটসম্যান শারফানে রাদারফোর্ডকে দলে নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ।

সানরাইজার্স দলে অধিনায়ক কেন উইলিয়ামসন, ডেভিড ওয়ার্নার ও জেসন রয়দের মতো অভিজ্ঞ ওপেনাররা আছেন। দলটির উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহাও প্রয়োজনে ইনিংস উদ্বোধন করতে পারেন। এ কারণে মিডল অর্ডারে ভরসা খুঁজে পেতে ২৩ বছর বয়সী রাদারফোর্ডকে দলে ভিড়িয়েছে হায়দরাবাদ।

বাঁহাতি এই ব্যাটসম্যানের ছবি দিয়ে টুইটারে হারদরাবাদ লিখেছে, ‘এই বিধ্বংসী ক্যারিবিয়ান এখন একজন রাইজার! আইপিএলের দ্বিতীয় ভাগে জনি বেয়ারস্টোর বদলি হিসেবে শারফানে রাদারফোর্ডকে নেয়া হয়েছে।’

এদিকে আইপিএল থেকে নাম সরিয়ে নিয়েছেন ডেভিড মালানও। তার পরিবর্তে দক্ষিণ আফ্রিকার অ্যাইডেন মার্করামকে দলে ভিড়িয়েছে পাঞ্জাব কিংস ফ্র্যাঞ্চাইজি।

পাঞ্জাব তাদের টুইটারে মার্করামকে স্বাগত জানিয়ে লিখেছে, ‘অভিনন্দন আমাদের নতুন সদস্য অ্যাইডেন মার্করাম। সে এবারের আসরের বাকি ম্যাচগুলো ডেভিড মালানের বিকল্প খেলোয়াড় হিসেবে খেলবে।’

আইপিএল থেকেই নাম সরিয়ে নিয়েছেন আরেক ইংলিশ ক্রিকেটার ক্রিস ওকসও। অবশ্য এই অলরাউন্ডারের বিকল্প এখনো খুঁজে পায়নি দিল্লি ক্যাপিটালস ফ্র্যাঞ্চাইজি।

 

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...