‘কাঁচিতে ধার নেই’, দাঁত দিয়েই ফিতা কাটলেন পাকিস্তানের মন্ত্রী

অর্থসূচক ডেস্ক

0
341

বড়সড় দোকান কিংবা কোন কিছুর উদ্বোধনে বেশ ঘটা করেই কিছু আনুষ্ঠানিকতার আয়োজন থাকে। সাধারণত সেটি উদ্বোধন করা হয় ফিতা কাটার মাধ্যমে। উপস্থিত থাকেন ভিভিআইপি কোনও অতিথি কিংবা কোনও মন্ত্রী অথবা সেলিব্রিটি। কিন্তু কখনও শুনেছেন, উদ্বোধনের অনুষ্ঠানে এসে কাঁচি নয় দাঁত দিয়েই কেউ ফিতা কাটছেন!

শুনতে অবাক লাগলেও সম্প্রতি এমনই কাণ্ড ঘটিয়েছেন পাকিস্তানের এক মন্ত্রী। আর তার সেই কাজের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই রীতিমতো হাসির রোল পড়ে গিয়েছে।

সম্প্রতি পাকিস্তানের জেলমন্ত্রী তথা পাক পাঞ্জাব প্রদেশের মুখপাত্র ফায়াজ-উল-হাসান চৌহান রাওয়ালপিন্ডির একটি ইলেকট্রনিক শপের উদ্বোধনী অনুষ্ঠানে গিয়েছিলেন। ফিতা কাটার জন্য তাকে একটি কাঁচি দেওয়া হয়। কিন্তু কোনওভাবেই তিনি ওই কাঁচি দিয়ে ফিতা কাটতে পারছিলেন না। আর তাই সবাইকে চমকে দাঁত দিয়েই ফিতাটি কেটে ফেলেন তিনি।

পরবর্তীতে সোশ্যাল মিডিয়ায় সেই ঘটনার ভিডিও নিজেই শেয়ার করেন ফায়াজ। সঙ্গে লেখেন, ‘শপের উদ্বোধনের অভিনব উদ্যোগ। কাঁচিটায় একদমই ধার ছিল না। শপের মালিক নতুন ওয়ার্ল্ড রেকর্ডও গড়ে ফেলেছেন।’

এই ভিডিওটি সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হাসির রোল। নেটিজেনদের অনেকেই আবার পাক মন্ত্রীর এই কাজ দেখে অবাকও হয়েছেন। কেউ লিখেছেন, এরকমই তো মন্ত্রী হওয়া উচিত, যিনি কোনও কিছুর অপেক্ষাই করবেন না।

অর্থসূচক/কেএসআর