তামিমকে পেতে চায় ‘ভাইরাহাওয়া গ্লাডিয়েটর্স’

লম্বা সময় টি-টোয়েন্টি দলের বাইরে থাকায় ম্যাচ অনুশীলনের ঘাটতি এবং অন্যান্য বিষয় মিলে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে নিজের নাম সরিয়ে নিয়েছেন তামিম ইকবাল। যে কারণে বিশ্বকাপের এবারের আসরে দেখা যাবে না বাঁহাতি এই ওপেনারকে।

টি-টোয়েন্টি বিশ্বকাপ না খেললেও ইনজুরি থেকে সেরে উঠায় নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে (ইপিএল) খেলতে দেখা যেতে পারে তামিমকে। তাঁকে পেতে আগ্রহ প্রকাশ করেছে ভাইরাহাওয়া গ্লাডিয়েটর্স। বিষয়টি নিশ্চিত করে তামিম নিজেই বলেন, ‘ হ্যাঁ, তারা আমার সঙ্গে যোগাযোগ করেছে। আমি এখনও কোন কিছু চূড়ান্ত করিনি। আগামী দুই-একদিনের মাঝে হয়তো চূড়ান্ত সিদ্ধান্ত নেবো।’

ইনজুরির কারণে জিম্বাবুয়ে সফরে ওয়ানডে খেলেই দেশে ফিরেছিলেন তামিম। সেখানে গেলেও টেস্ট ও টি-টোয়েন্টিতে খেলা হয়নি বাঁহাতি এই ওপেনারের। দেশে ফেরার পর থেকেই ইনজুরি থেকে সেরে ওঠার জন্য কাজ করছেন তামিম। ধারণা করা হচ্ছে চলতি মাসেই ইনজুরি থেকে পুরোদমে সেরে উঠবেন বাঁহাতি এই ব্যাটসম্যান। এর আগে আইপিএলের দল পেয়েছিলেন তিনি। পুনে ওয়ারিয়র্স তাকে দলে নিলেও ম্যাচ খেলার সুযোগ হয়নি দেশসেরা এই ওপেনারের।

এ ছাড়া পাকিস্তান সুপার লিগ (পিএসএল) ও শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগেও (এসএলপিএল) খেলেছেন তামিম। আগামী ২৫ সেপ্টেম্বর মাঠে গড়াবে ইপিএলের এবারের আসর। ৯ অক্টোবর ফাইনাল দিয়ে পর্দা নামবে টুর্নামেন্টটির।

অর্থসূচক/এএইচআর

 

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...