বাংলাদেশ-নিউজিল্যান্ডের খেলা দেখার চ্যানেল খুঁজছেন নিশাম

বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য খানিকটা আনকোড়া দল পাঠিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)। যেখানে বাংলাদেশ ও পাকিস্তান সফরের দলে নেই টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডের কোন ক্রিকেটার। টম লাথাম-কলিন ডি গ্র্যান্ডহোমরা থাকলেও বাংলাদেশ সফরের নিউজিল্যান্ড স্কোয়াডে নেই জিমি নিশাম।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শুরুর আগে নিজেদের প্রস্তুত করতে বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে অনুশীলন ক্যাম্প করছেন এই অলরাউন্ডার। সেখানে বসে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের ম্যাচ দেখার চ্যানেল খুঁজছেন তিনি।

এই টুইটে তিনি লিখেছেন, ‘কেউ কি বলতে পারবেন যে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ সংযুক্ত আরব আমিরাতে কোন চ্যানেলে দেখায়। যদি দেখায় তাহলে সেটা কোন চ্যানেল। সেটা যদি না হয় তাহলে অনলাইনে আমি কিভাবে দেখতে পারি।’

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের সম্প্রচারের দায়িত্বে রয়েছে বাংলাদেশের প্রথম স্পোর্টস চ্যানেল টি-স্পোর্টস ও গাজী টিভি। এ ছাড়া ইউটিউবে র‌্যাবিটহোল চ্যানেল খেলা দেখাবে জিটিভি। বুধবার (১ সেপ্টেম্বর) মাঠে গড়াচ্ছে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বিকাল চারটায়। সিরিজের বাকি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। অস্ট্রেলিয়ার সিরিজের মতো সবগুলো ম্যাচই হবে মিরপুরে।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...