অনলাইনে খোলা যাবে সাউথ বাংলা ব্যাংকের হিসাব

0
218

এখন থেকে ব্যাংকের শাখায় না এসে, অনলাইনে খোলা যাবে সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংকের হিসাব। নতুন এই সেবার মাধ্যমে দেশের যেকোন নাগরিক সাউথ বাংলা ব্যাংকের ওয়েব সাইট অথবা গুগল প্লে-স্টোর থেকে ‘এসবিএসি ফাস্ট অ্যাকাউন্ট’ ডাউনলোড করে জাতীয় পরিচয়পত্র ও ছবি শনাক্তকরণের মাধ্যমে দ্রুত ও সহজে ব্যাংক হিসাব খুলতে পারবেন।

শনিবার (২৮ আগস্ট) ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে ই-কেওয়াইসি স্যলিউশন ‘এসবিএসি ফাস্ট অ্যাকাউন্ট’ সেবা উদ্বোধন করেন বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট-বিএফআইইউ’র উপ-প্রধান ও বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. মাসুদ বিশ্বাস।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ উদ্দীন আহমেদের সভাপতিত্বে আয়োজিত ‘অর্থপাচার প্রতিরোধ ও সন্ত্রাসে অর্থায়ন মোকাবেলা’ শীর্ষক কর্মশালা এবং ‘এসবিএসি ফাস্ট অ্যাকাউন্ট’ উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত ছিলেন- বিএফআইইউ’র উপমহাব্যবস্থাপক কামাল হোসেন ও মো. মাসুদ রানা এবং যুগ্মপরিচালক মো. রোকন-উজ-জামান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. শামসুল আরেফিন, ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শফিউদ্দিন আহমেদ ও মো. কামাল উদ্দিন প্রমুখ। দিনব্যাপী কর্মশালায় এসবিএসি ব্যাংকের বিভিন্ন বিভাগীয় প্রধান, শাখা প্রধান ও বামেলকো এবং নির্বাহীরা অনলাইন কনফারেন্সে যুক্ত ছিলেন।

অর্থসূচক/এএইচআর