বাসের চাকায় প্রাণ গেল ক্রিকেটারের

কারওয়ান বাজারে বাসের চাপায় পিষ্ট হয়ে শহীদুল ইসলাম নীরব (৩২) নামে এক ক্রিকেটারের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নীরব কলাবাগান ক্রীড়াচক্রের প্রথম বিভাগের খেলোয়াড় ছিলেন। এ ঘটনায় তার বন্ধু আহত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে।

শুক্রবার (২৭ আগস্ট) রাতে তেজগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সালাউদ্দিন বলেন, শুক্রবার রাতে কাওরান বাজার থেকে ফার্মগেটের দিতে যাচ্ছিলেন নীরব। মোটর সাইকেলটি ডেইলি স্টার ভবনের সামনে আসলে পাশ থেকে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। সঙ্গে সঙ্গে নীরব ও তার বন্ধু নবীন পড়ে যান। বাসের একটি চাকা নীরবের উপর দিয়ে যায়। দু’জনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে নীরবকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিহতের ভাই সাগর খান গণমাধ্যমকে বলেন, ‘বিভিন্ন ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে খেলতেন নীরব। তাদের বাসা কেরাণীগঞ্জ আটিবাজারে। ফার্মগেটে ব্যক্তিগত কাজ সারতে বন্ধু নবীকে নিয়ে আসছিল নীরব। কাজ শেষে বাড়িতে ফেরার কথা ছিল। এরই মধ্যে এই ঘটনা ঘটে যায়।’

এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ঘাতক বাসটি আটক করলেও এর চালক পালিয়ে যায়। তবে তাকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলে পুলিশ কর্মকর্তারা আশা করছেন।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.