গাড়ি দুর্ঘটনায় ‘নেটওয়ার্কের বাইরে’র ৪ অভিনেতাসহ আহত ৫

নিজস্ব প্রতিবেদক

0
245

ভয়াবহ সড়ক দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব চলচ্চিত্রের চার অভিনয়শিল্পীসহ পাঁচজন। তবে ওই ওয়েব ফিল্মের একাধিক অভিনেতা আহত হয়েছেন। আহতদের মধ্যে দুজনকে আইসিউতে নেওয়া হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) দিবাগত রাত তিনটায় রাজধানীর গুলশান অ্যাভিনিউয়ে দুর্ঘটনাটি ঘটে। শিল্পীদের বহন করা ব্যক্তিগত গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খেলে গাড়ির সামনের অংশ পুরোপুরি বিধ্বস্ত হয়ে যায়।

আহতদের রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল দিবাগত রাত সোয়া ৩টার দিকে তাদের হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালটির জনসংযোগ কর্মকর্তা সাজ্জাদুর রহমান শুভ এসব তথ্য নিশ্চিত করেছেন।

চিত্রনায়ক শরিফুল রাজ, নাজিফা তুষি ও খায়রুল বাসার বর্তমানে সাধারণ কেবিনে চিকিৎসা নিচ্ছেন। এ ছাড়া জুনায়েদ বোগদাদী ও নাফিজ মোহাম্মদ ইসমাইল হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন। তবে, নাফিজ মোহাম্মদ ইসমাইল ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব ফিল্ম সংশ্লিষ্ট কি না, তা তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার গভীর রাতে গুলশান অ্যাভিনিউতে ঢাকা মেট্রো গ ১৩-৩০০০ নম্বরের একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারায়। গাড়িটিতে চালকসহ পাঁচজন ছিলেন।

অর্থসূচক/কেএসআর